নওগাঁর আত্রাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

    নওগাঁর আত্রাইয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত

    • আপডেটের সময় : শনিবার, ১৮ জুন, ২০২২

    নওগাঁ প্রতিনিধি


    নওগাঁর আত্রাইয়ে দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ধাক্কা লেগে দুই কিশোর নিহত হয়েছেন। গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার থায়ইপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতরা প্রতিবেশি সম্পর্কে মামাতো-ফাফুতো ভাই।

    নিহতরা হলেন উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব হোসেন (১৭) এবং নাটোর জেলার লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের আমিরের ছেলে শুভ ইসলাম (১৭)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুভ  ইসলাম নানীর বাড়ি আত্রাই উপজেলার থায়ইপাড়ায় থাকতেন। শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশি মামাতো ভাই রাকিব ও শুভ মোটরসাইকেল নিয়ে বেড়াতে যান।

    রাত সাড়ে ৮টার দিকে উপজেলার থায়ইপাড়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লাগে । এতে করে মোটরসাইকেলে থাকা দুইজন ছিটকে রাস্তা পরে যান । পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভ মৃত্যুবরন করেন ।

    রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় । রাজশাহী নেয়ার পথে রাকিব বাগমারা উপজেলা এলাকায় মারা যান । আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ওই দুই জনের মৃত্যুর ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। মৃতদেহ তাদের পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে।

    সজিব/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর