ধান কাটার শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

    ধান কাটার শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

    মুন্সীগঞ্জের শ্রীনগরে ধান কাটার শ্রমিকদের দুই গ্রুপের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মোঃ ওবায়দুল। সংঘর্ষের পর গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ওবায়দুল সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের আবুল সালামের পুত্র।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার কামারখোলা এলাকার কৃষক হুমায়ূন শেখ সোমবার সকালে শ্রীনগর বাজার থেকে ১৩জন ভাসমান শ্রমিকদের দুটি গ্রুপকে কাজে নেয়। তিনি ধান কাটার জন্য শ্রমিকদের জমি দেখিয়ে দিয়ে বাড়িতে চলে যান । দুপুর ১২ টার দিকে ধানকাটা কম বেশী নিয়ে তাদের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

    এ সময় মোঃ ওবায়দুলকে প্রতিপক্ষের লোকজন কাঠের ডাসা দিয়ে বাড়ি দিলে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।
    এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে ৩ শ্রমিককে আটক করেছে। আটককৃতরা হলো সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দৌলতপুর গ্রামের আঃ মান্নানের ছেলে রাজিব মিয়া, নুরুল ইসলামের ছেলে শাওন ও আকশেদ আলীর ছেলে মোঃ জহিরুল ইসলাম।

    শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর