1. [email protected] : News room :
তেলের সঙ্গে পানি, পেট্রল পাম্পকে ৪৮ হাজার টাকা জরিমানা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

তেলের সঙ্গে পানি, পেট্রল পাম্পকে ৪৮ হাজার টাকা জরিমানা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

রাজশাহী প্রতিবেদক:


নাটোরের লালপুরে জ্বালানি তেলের সাথে পানি মেশানোর অপরাধে মেসার্স সততা ফিলিং স্টেশন মালিককে ৪৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে উপজেলার গোপালপুরে মেসার্স সততা ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে ২৫ থেকে ৩০ জন মোটরসাইকেলে চালক পেট্রোল নিতে গোপালপুরের মেসার্স সততা ফিলিং স্টেশনে আসেন। এ সময় চালকরা পেট্রোল নিয়ে মোটরসাইকেল স্টার্ট দিতে গেলে আর স্টার্ট নেয় না। এতে মোটরসাইকেল চালকদের সন্দেহ হলে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার এবং পুলিশকে বিষয়টি জানান।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক এর নেতৃত্বে ওই ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা করা হয়। এসময় তেলের সাথে পানি মেশানোর প্রমাণ পায় ভ্রাম্যমাণ আদালত।

পরে ফিলিং স্টেশন মালিক সিদ্দিকুর রহমানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৪৮ হাজার টাকা আদায় করা হয়। এসময় অপ্রীতিকর ঘটনা এড়াতে ফিলিং স্টেশনে পুলিশ মোতায়ন করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ বসাক বলেন, তেলের সঙ্গে পানি মেশানোর অপরাধে জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


টিআর/এআর

24Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর