তৃতীয় সপ্তাহে ২১২ হলে মুক্তি পাসওয়ার্ড - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

    তৃতীয় সপ্তাহে ২১২ হলে মুক্তি পাসওয়ার্ড

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯

    বিনোদন ডেস্ক:
    ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’। ছবিটি প্রযোজনা করেছেন শাকিব খান ও মো. ইকবাল।। তবে সব আলোচনা-সমালোচনা ছবিটির জন্য ব্যবসায়িক দিক থেকে আশির্বাদ হয়েই যেন ধরা দিলো।

    ঈদের ছবি হিসেবে তুমুল জনপ্রিয়তা নিয়ে দ্বিতীয় সপ্তাহ পার করেছে ‘পাসওয়ার্ড’। প্রযোজক ও নায়ক শাকিব খানের একটি বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে, সেই ধারাবাহিকতায় তৃতীয় সপ্তাহে সারাদেশের ২১২ হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

    সূত্রে জানা গেল, ঈদের প্রথম সপ্তাহে ১৭৭ সিনেমা হলে মুক্তি পেয়েছিলো ‘পাসওয়ার্ড’। দ্বিতীয় সপ্তাহে সেটা বেড়ে দাঁড়ায় ২০৩। আর তৃতীয় সপ্তাহে বাড়লো আরও ৯টি হল। এরমধ্যে রয়েছে দেশর প্রায় সবকয়টি সিনেপ্লেক্সও। সাম্প্রতিক সময়ে একটি সিনেমার সাফল্য-ব্যর্থতার বড় মঞ্চ হয়ে দাঁড়িয়েছে এই সিনেপ্লেক্সগুলো।

    এর মধ্যে উল্লেখযোগ্য রাজধানীর বলাকা। দেশের অন্যতম বড় ও জনপ্রিয় এই সিনেমা হলে আগামী শুক্রবার থেকে চলবে ‘পাসওয়ার্ড’।

    অ্যাকশন ও থ্রিলারধর্মী ‘পাসওয়ার্ড’ সিনেমাতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন বুবলী। ছবিতে শাকিবের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করে দর্শক মুগ্ধ করেছেন চিত্রনায়ক ইমন। এতে ভয়ংকর ভিলেন হিসেবে অনেকদিন পর নজর কেড়েছেন প্রায় ৯ শতাধিক সিনেমার অভিনেতা মিশা সওদাগর।

    ছবির গানগুলোও এসেছে আলোচনায়। বিশেষ করে ছবির ‘প্রমোশন সং’ ঈদ মোবারাক এবারের ঈদ মাতিয়েছে। আলোচিত হয়েছে তুরস্কের ইস্তানবুলে চিত্রায়িত শাকিব-বুবলীর রোমান্টিক গানগুলোও।

    শাকিব খান ফিল্মসের ব্যানারে নির্মিত এই ছবিটি ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখলেও নকলের অভিযোগে দুষ্ট। ছবিটি মুক্তির পর কোরিয়ান সিনেমা ‘দ্য টার্গেট’র গল্প ও অনেক দৃশ্যের সঙ্গে সাদৃশ্য পাওয়া গেছে। এরপরই শুরু হয় ‘পাসওয়ার্ড’ নিয়ে নকল বিতর্ক। তবে সেই বিতর্ক যেন ‘পাসওয়ার্ড’র জনপ্রিয়তাকেই বাড়িয়ে দিলো।

    80Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর