1. [email protected] : News room :
ঢাবিতে অ্যাডমিশন শিক্ষার্থীদের পাশে ঢাকাস্থ শিবগঞ্জ ছাত্রকল্যাণ সমিতি - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

ঢাবিতে অ্যাডমিশন শিক্ষার্থীদের পাশে ঢাকাস্থ শিবগঞ্জ ছাত্রকল্যাণ সমিতি

  • আপডেটের সময় : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

ঢাবি প্রতিনিধি:
ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতি প্রতি বছরের ন্যয় এবারও শিক্ষার্থীতেদর সুবিদার্তে নিয়মিত এডমিশন হেল্প ডেক্স বসিয়ে আসছে এবং সামনেও বসাবে বলে জানিয়েছে সংগঠনের কর্মীরা।
শুত্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের “ক” ইউনিটের পরীক্ষা ছিল, ভর্তি পরীক্ষা দিতে আসা ছাত্রছাত্রীদের সাহায্য করার লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুইটা কেন্দ্র বসায় ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির অনুসারীরা। তারা কলাভবন বটতলায় এবং কার্জনের প্রধান ফটকে বুথ বসিয়ে ভলিন্টিয়ার ভাগাভাগির মাধ্যমে দুইটা বুথেই সমানতালে মানুষকে তথ্য দিয়ে সাহায্য করেছেন। পাশাপাশি জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর “খ” ইউনিটের দুই শিফটে পরীক্ষা চলছে সেখানেও ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা ছাত্রকল্যাণ সমিতির ব্যানারে একটা হেল্প বুথ বসানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছাত্রছাত্রীদের নিয়ে গড়া ছাত্রসংগঠন নিজেদের মাঝে তিন ভাগে বিভক্ত হয়ে তিনটা হেল্প বুথ বসিয়ে সকাল ছয়টা থেকে সেবা দিয়ে যাচ্ছে, ঢাবিতে এক শিফটের পরীক্ষা হবার কারণে একটার দিকে সবাই ফিরে আসলেও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দুই শিফটেই বৃষ্টিতে ভিজে মানুষদের পাশে দাড়ানোর জন্য হেল্প বুথের কার্যক্রম অবিরত রেখেছিলেন সংগঠনের সভাপতি শামীম রেজা।

ঢাবির একটা বুথের দায়িত্বে ছিল সাধারণ সম্পাদক মোজাম্মেল এবং যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লার নয়ন সহ সংগঠনের কর্মীরা এবং অপরটায় সাংগঠনিক সম্পাদক নবীন হকের সাথে অন্যান্য কর্মীরা।
সাধারন সম্পাদক মোজাম্মেল জানান,সংগঠনের সদস্যদের কাছে প্রায় ৪৫-৫০ জন ছাত্রছাত্রী আশ্রয় নিয়েছিল পরীক্ষার রাতে, যা অব্যহত রয়েছে। অনেকে আসছে এবং তারা ছাত্রছাত্রীদের পাশে থাকতে বদ্ধ পরিকর
এ ছাড়া শনিবার তিনটা বুথই নিয়মমাফিক খোলা থাকবে। সংগঠনের ব্যানারে সদস্যদের মাঝে টি-শাট বিতরণ করা হয়। সংগঠনের অন্যান্য সদস্যরা আন্তরিকভাবে সেবা দিয়ে যাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন বর্তমান উপদেষ্টা এবং সাবেক সাধারণ সম্পাদক নাফিউল ইসলাম সংগঠনের সার্বিক সহযোহিতা করছেন শুভাকাঙ্খী বর্তমান কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

351Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর