1. [email protected] : News room :
ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে অটোরিকশার যাত্রী নিহত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে অটোরিকশার যাত্রী নিহত

  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুন, ২০১৯

রাজশাহী ব্যুরো :
রাজশাহী মহানগরীর মোল্লাপাড়া এলাকায় লিলি সিনেমা হল মোড়ে ট্রাকের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তাদেরকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৮ জুন) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোহাম্মদ বাদশা (৪৫)। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার নিমতলা গ্রামে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ জানান, দুপুরে পবার দারুশা সংযোগ সড়ক হয়ে একটি অটোরিকশা বাইপাস সড়কে উঠছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে বাদশা নামের ওই যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় আহত হন ব্যাটারিচালিত অটোরিকশা চালকসহ আরও চারজন যাত্রী। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি আরও জানান, রাজশাহীতে মেয়ের বিয়ের জন্য ছেলের বাড়ি দেখতে আসছিলেন তারা। পথে সড়ক দুর্ঘটনায় মেয়ের বাবা নিহত হন। এছাড়া পরিবারের অন্য সদস্যরা আহত হন।

তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বাদশার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়েছে চালক ও হেলপার। পরে ট্রাকটি জব্দ করা হয়। দুর্ঘটনা কবলিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানার এই পুলিশ কর্মকর্তা।

67Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর