জয়পুরহাটে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার দুই - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
    শিরোনাম

    জয়পুরহাটে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার দুই

    • আপডেটের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক:


    জয়পুরহাটে অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিককে (৩০) উদ্ধার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন-৫ (র‌্যাব) সদস্যরা।

    তাকে উদ্ধারের সময় দুইজন অপহরণকারীকেও আটক করেন তারা। পরে ওই আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা।

    এ ঘটনায় আটকরা হলেন, জেলার সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের তেঘরবিশা গ্রামের আব্দুর রশিদের ছেলে টুটুল হোসেন (২২) এবং একই এলাকার টুটুল মন্ডলের ছেলে তানভির ইসলাম শান্ত (২০)।

    র‌্যাব জানায়, অপহৃত ব্যবসায়ী সোহাগ ওরফে সোহান প্রামানিক জয়পুরহাট থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথেমধ্যে অজ্ঞাতনামা কয়েকজন তাকে অপহরণ করে সিএনজিতে করে তুলে নিয়ে যান। এসময় গলায় ছুরি ধরে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন অপহরণকারীরা। চাঁদা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিতে থাকেন। পরবর্তীতে সোহাগের চিৎকার চিৎকার শুনে তাদের পিছু নেন র‌্যাবের টহল দলের সদস্যরা।

    র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার আমিনুলের নেতৃত্বে দুপুর ১টার দিকে সদর উপজেলার খঞ্জনপুর এলাকার একটি দোকান থেকে সোহাগ ওরফে সোহান প্রামানিককে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী টুটুল হোসেন ও তানভির ইসলাম শান্তকে গ্রেফতার করে র‌্যাবের সদস্যরা।

    র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহৃত সোহাগ ওরফে সোহান প্রামানিক একজন ব্যবসায়ী। অপহরণকারীরা তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল।


    টিআর/এআর

    3Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর