চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য উদ্ধার, দম্পত্তিসহ আটক ৫ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:০৩ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য উদ্ধার, দম্পত্তিসহ আটক ৫

    • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুন, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামানের নেতৃত্বে বুধবার ও বৃহস্পতিবার মাদকবিরোধী অভিযান চালিয়েছে জেলা টাস্কফোর্স। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক রায়হান আহমেদ খানসহ টিমের অন্যান্য সদস্য, জেলা পুলিশ ও জেলা আনসার ব্যাটালিয়নের সদস্যরা অভিযানে অংশ নেন।

    জেলা শহরের উদয়ন মোড় এলাকায় অভিযান চালিয়ে জিয়ানগর মহল্লার আরিফুল ইসলাম (৩০) ও স্ত্রী কারিমা বেগম (২৮) কে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ২৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

    এছাড়া জেলায় পৃথক চালিয়ে মাদকদ্রব্যসহ চারজনকে আটক করা হয়। আটকরা হল- শহরের আলীনগর রেলবাগান এলাকার মফিজুল ইসলাম ফিটুর ছেলে রিপন (২৫), আলীনগর ভোকেশনাল এলাকায় মৃত নাজির হাসানের ছেলে মামুন (৩৮) ও সদর উপজেলার আমনুরা রেল বাজার এলাকার নবাব আলীর ছেলে মো. বাদশা (৩৭)।

    পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের আদালতে আটকদের হাজির করা হলে রিপনকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও মামুনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৩০ হাজার অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    অপরদিকে সদর উপজেলার আমনুরা রেল বাজার এলাকায় অভিযানে ১৩০ পিস ইয়াবা বড়িসহ বাদশাকে আটক করা হয়। এছাড়া একই এলাকার মৃত বাব্দুল জাব্বারের ছেলে নুরুল ইসলাম ওরফে নুরুল মাস্টারের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ গ্রাম হেরোইন ও হেরোইন মাপার ডিজিটাল মেশিনসহ দাঁড়ি-পাল্লা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির ২১ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়। অভিযান উপস্থিতি টের পেয়ে সুকৌশলে নুরুল পালিয়ে যায়। এ সব ঘটনায় সদর মডেল থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক রায়হান আহমেদ খান এ সব তথ্য নিশ্চিত করে জানান, জেলায় মাদকবিরোধী অভিযান আরো জোরদার করা হয়েছে। এই অভিযান চলমান থাকবে।

    আপনার আশপাশে কেউ মাদক ব্যবসা করলে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়কে সহায়তা করা আহবান জানান।

    92Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর