1. [email protected] : News room :
চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে গোবরাতলা ইউপি চ্যাম্পিয়ন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে গোবরাতলা ইউপি চ্যাম্পিয়ন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং সদর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সোমবার বিকেলে পুরাতন জেলা ষ্টেডিয়ামে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় গোবরাতলা ইউপি বারোঘরিয়া ইউপিকে ২-১ গোলে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোখলেশুর রহমান, রানিহাটি ইউপি চেয়ারম্যান মো. মহসিন আলী, বারোঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুল খায়ের, মহারাজপুর ইউপি চেয়ারম্যান মোঃ এজাবুল হক বুলি, সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, গোবরাতলা ইউপি চেয়ারম্যান মোঃ আসজাদুর রহমান মান্নু মিয়া, অনুপনগর ইউপি চেয়ার‌্যমান মো. সাদেকুল ইসলাম, শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সালাম, দেবিনগর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম বিশ্বাস প্রমুখ।

92Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর