চাঁপাইনবাবগঞ্জের হাট বাজারেও ক্রিকেটে মেতেছে টাইগার ভক্তরা - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন

    চাঁপাইনবাবগঞ্জের হাট বাজারেও ক্রিকেটে মেতেছে টাইগার ভক্তরা

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

    নিজস্ব প্রতিবেদক,
    বিশ্বকাপ ক্রিকেটে এই মূহুর্তে মাতোয়ারা সারা বিশ্ব। সেখানে পিছিয়ে নেই গ্রামাঞ্চলের হাজার হাজার ক্রিকেট ভক্ত। এমনটাই লক্ষ করা গেছে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উপজেলাসহ পাড়া মহল্লায়। অনেকস্থানে বসানো হয়েছে বড় পর্দ্দা। আবার কেও কেও খেলা দেখছেন চায়ের স্টলসহ হাট বাজারের বিভিন্ন দোকানে।

    তেলকুপি এলাকার একটি চায়ের দোকানে দেখা গেছে ক্রিকেট উন্মাদনায় মেতেছেন শিশু থেকে শুরু করে একেবারেই বৃদ্ধ পর্যন্ত। মাশরাফির টাইগার বাহিনী ভাল করলেই উল্লাস আর খারাপ করলেই মন খারাপ। ৫০ বছরের বৃদ্ধ মুসলিম উদ্দীন জানান,জীবনে অনেকবার বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখেছি। তবে এবারের মত আনন্দ পাইনি। আমাদের এমপি সাহেবের দল এবার ভাল খেলছে। আশা করছি অতিদ্রুতই বাংলাদেশ দল বিশ্বকাপ ঘরে আনবে।

    একই দৃশ্য দেখা গেছে সোনামসজিদ এলাকার বালিয়া দীঘি এলাকায়। ক্রিকেট উপভোগ করছেন বিভিন্ন শ্রেনি পেশার মানুষ। সেখানকার বেশ কয়েকজন জানান,খেলা যেন মিশ না হয় সে জন্য বিকেলের সব কাজ দিনেই শেষ করে রাখেন। সোহেল রানা এক ব্যবসায়ী জানান,এলাকার মানুষ যেন ক্রিকেট খেলা উপভোগ করতে পারে সে জন্য নিজেদের খরচে মিনি পর্দ্দার ব্যবস্থা করা হয়েছে। লক্ষ করা যায়,অনেক ক্রিকেট ভক্ত বাংলাদেশের জয়ের জন্য মুখে হাত দিয়ে প্রার্থনা করছেন। শেষ পর্যন্ত আফগানিস্থান কে ৬২ রানে পরাজিত করায় আনন্দ উল্লাশ করেন হাজারো ক্রিকেট ভক্ত।

    282Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর