1. [email protected] : News room :
চাঁদাবাজির অভিযোগে নাটোরে মহিলা আ'লীগ নেত্রী বহিষ্কার - লালসবুজের কণ্ঠ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

চাঁদাবাজির অভিযোগে নাটোরে মহিলা আ’লীগ নেত্রী বহিষ্কার

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ ডেস্ক:

নৈতিক স্খলন, চাঁদাবাজি, অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে নাটোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আরা শিল্পিকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) সংগঠনটির এক জরুরি সভায় সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। এছাড়া অভিযুক্ত শামীম আরা শিল্পিকে সংগঠনটির সাধারণ সদস্যপদ থেকেও স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ ও সাধারণ সম্পাদক বিউটি আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অভিযুক্ত শামীম আরা শিল্পি ক্ষমতার দাপটে শহরের বিভিন্ন ব্যক্তির নিকট থেকে চাঁদাবাজি, অর্থ ধার নিয়ে ফেরত না দেওয়া, চাকরি দেওয়ার নামে অর্থ আত্মসাৎ, নিকট আত্মীয়দের থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়, দলীয় কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার, আপত্তিকর কথাবার্তাসহ নানাপ্রকার মানহানিকর কাজে লিপ্ত ছিলেন।

আরও বলা হয়, এ নিয়ে সংগঠন ও দলের পক্ষ থেকে সতর্ক করার পর তিনি আরও বেপরোয়া হয়ে ওঠেন। সম্প্রতি শহরের এক ব্যক্তির সঙ্গে অনৈতিক কাজে জড়িত হওয়ার ঘটনায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। ভবিষ্যতে তার সঙ্গে কোনো সাংগঠনিক সম্পর্ক না রাখতেও মহিলা আওয়ামী লীগের কর্মীবৃন্দের প্রতি আহ্বান জানানো হয়েছে।

128Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর