1. [email protected] : News room :
গোদাগাড়ীতে ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষক আটক - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

গোদাগাড়ীতে ছাত্রকে বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষক আটক

  • আপডেটের সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে বলাৎকারের ঘটনায় মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার দ্বিতীয় শ্রেণির ০৮ বছরের ছাত্রকে কৌশলে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন। এ ঘটনা কাউকে না বলার জন্য ওই ছাত্রকে তখন ভয়ভীতি দেখান ওই শিক্ষক।

বিকালে বিষয়টি মাদ্রাসার অন্য শিক্ষার্থীরা জেনে যৌন নিপীড়নের শিকার শিশুটির বাড়িতে গিয়ে তার অভিভাবককে জানায়। এক পর্যায়ে মাদ্রাসার ব্যবস্থাপনা পরিষদকেও জানানো হয়।

পরে শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আবাসিক শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে পড়াসহ এলাকাবাসী মাদ্রাসা ঘেরাও করে অভিযোগ ওঠা শিক্ষক কাওসার আলী (২১) গ্রেফতার করে কঠোর শাস্তি দাবি করেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করাসহ ভুক্তভোগী ছাত্র ও অন্য শিক্ষার্থী-শিক্ষকদের সঙ্গে কথা বলেন।

এ সময় উপস্থিত জনতার বিক্ষোভের মুখে অভিযোগ ওঠা শিক্ষককে উদ্বার করে আটক দেখিয়ে থানায় নিয়ে আসে পুলিশ। পরে মাদ্রাসা শিক্ষার্থীর অভিভাবকের অভিযোগে ওই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার দেখানো হয়। সে আলী নওগাঁর সাপাহার উপজেলা নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আতিক বিন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না আজ জানলাম শিক্ষকের পরিবারকে জানা হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হল এবং আইন অনুযায়ী যে ব্যবস্থা হবে সেটা মেনে নিতে হবে।

ওসি খাইরুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

492Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর