এসপিকে ব্রাজিলের জার্সিতে ৭লাখ টাকা ঘুষ-আটক ১ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

    এসপিকে ব্রাজিলের জার্সিতে ৭লাখ টাকা ঘুষ-আটক ১

    • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জুন, ২০১৯
    smart

    নড়াইল সংবাদাতা:
    কনস্টবল পদে চাকুরির জন্য নড়াইলের পুলিশ সুপারকে ব্রাজিলের জার্সির মধ্যে ৭ লাখ টাকা ঘুষ দেয়ায় চেষ্টায় নুরুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন এ তথ্য জানান। এ সময় পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুাপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

    সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রায় এক সপ্তাহ পূর্বে নড়াইল সদর উপজেলার চাঁচড়া গ্রামের নুরুল ইসলাম আমাকে খেলার জার্সি উপহার দিতে আমার অফিসে আসে। রাতে বাসায় যেয়ে দেখতে পাই জার্সির মধ্যে টেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট ও একটি বায়োডাটা রয়েছে। বিষয়টি কাউকে বুঝতে না দিয়ে প্যাকেটটি ওভাবেই রেখে দেই।

    বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি ফোন করে আমার সাথে দেখা করতে চাইলে অফিসে আসতে বলি। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাকে ঘুষ দেয়ার অভিযোগে আটক করা হয়। এর মধ্যে এক হাজার টাকার নোট রয়েছে পাঁচ লাখ এবং পাঁচশ টাকার নোট রয়েছে দুই লাখ এছাড়াও তার কাছ থেকে একটি চেক উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

    পুলিশ সুপার আরো জানান. নড়াইলে পুলিশের কনস্টবল পদে ঢুকতে কোন টাকা বা ঘুষ লাগবে না। দালালদের খপ্পর থেকে রক্ষা পেতে আমরা জেলায় মাইকিং ও লিফলেট বিতরন করেছি, যাতে জনগন সচেতন হয়। আপনাদের মাধ্যমে জনগনকে বলতে চাই যোগ্যতানুযায়ী চাকরি হবে। কোন প্রকার দূর্নীতির প্রশ্রয় দেয়া হবে না।

    12Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর