এক চার্জে ৩০ দিন চলবে স্মার্টওয়াচ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৪ অপরাহ্ন

    এক চার্জে ৩০ দিন চলবে স্মার্টওয়াচ

    • আপডেটের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


    ভারতের বাজারে আসছে ওয়ানপ্লাসের নর্ড ওয়াচ। এই প্রথম নর্ড সিরিজের স্মার্টওয়াচ আসছে ভারতের বাজারে। ১০৫টিরও বেশি স্পোর্টস মোড পাওয়া যাবে এই স্মার্টওয়াচে। এছাড়াও থাকছে। ১০০টির বেশি কাস্টোমাইজেবল ওয়াচ ফেসের সুবিধা।

    স্মার্টওয়াচটিতে থাকবে আয়তাকার ডায়াল, একটি ১.৭৮ ইঞ্চির অ্যামলেডে ডিসপ্লে যার রিফ্রেশ রেট হবে ৬০ হার্টজ। যার রেজ্যুলেশন থাকবে ৩৬৮×৪৪৮ পিক্সেল। সর্বোচ্চ ৫০০ নিটের উজ্জ্বলতা দেবে। ডানদিকে থাকবে নেভিগেশন বাটন। তবে শোনা যাচ্ছে গোলাকার ডায়ালেও আসতে পারে ঘড়িটি।

    ইনডোর, আউটডোর, ওয়াকিং, রানিং, যোগা, ক্রিকেট এবং সাইক্লিং সব মিলিয়ে ১০৫- টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে। ব্লাড অক্সিজেন স্যাচুরেশন মনিটর, ২৪ ঘণ্টার জন্য হার্ট রেট ট্র্যাকিং ফিচারও দেওয়া হয়েছে। এর পাশাপাশি ব্যবহারকারীর স্ট্রেস মনিটর করা থেকে শুরু করে নারী ব্যবহারকারীদের স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন খুঁটিনাটি ট্র্যাক করার জন্য বিশেষ ট্র্যাকিং ফিচারের সাপোর্টও থাকবে।

    অ্যান্ড্রয়েড এবং আইওএস, দু’ধরনের ডিভাইসের সঙ্গেই সংযুক্ত করা যাবে ওয়ানপ্লাস নর্ড ওয়াচ। থাকবে ব্লুটুথ ভি৫.২ কানেক্টিভিটি ফিচারের সাপোর্ট। সংস্থার দাবি, একবার চার্জ দিলে ৩০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকতে পারে ওয়ানপ্লাস নর্ড ওয়াচে।

    এই স্মার্টওয়াচ একটি IP68 রেটিং প্রাপ্ত, ফলে ধুলা ও পানি থেকে সুরক্ষিত থাকবে। ভারতে এর দাম ১০ হাজার রুপির নিচে হবে বলেই ধারণা করা হচ্ছে। অক্টোবরের প্রথম সপ্তাহে ভারতে লঞ্চ হতে পারে ঘড়িটি।


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর