1. [email protected] : News room :
একসঙ্গে এফডিসিতে শুটিং করছেন কলকাতার ৩ তারকা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

একসঙ্গে এফডিসিতে শুটিং করছেন কলকাতার ৩ তারকা

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ বিনোদন ডেস্ক:
এফডিসিতে একসঙ্গে দুইটি সিনেমার শুটিং চলছে। এমন খবর শোনা যায়না আজকাল। তবে আজ শোনা গেল সেই খবর। এফডিসিতে নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ ও শামীম আহমেদ রনির ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং চলছে।

আর এই দুই সিনেমায় অভিনয়ের জন্য বাংলাদেশে অবস্থান করছেন কলকাতার ৩ তারকা। আজ (২৪ সেপ্টেম্বর) কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, রজতাভ দত্ত ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় একসঙ্গে এফডিসিতে শুটিং করেছেন।

এফডিসির ১ নম্বর শুটিং ফ্লোর ও মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে রজতাভ দত্ত ও শ্রাবন্তী শুটিংয়ে অংশ নিয়েছেন ‘বিক্ষোভ’ সিনেমার। সিনেমাটিতে একটি অতিথি চরিত্রে শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। তবে রজতাভ দত্ত কোন চরিত্রে অভিনয় করছেন সে ব্যাপারে কোন তথ্য জানা যায়নি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

অন্যদিকে এফডিসির ৪ নম্বর শুটিং ফ্লোরে ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটিতে একটি অতিথি চরিত্রে অভিনয় করছেন কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী। সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বার্তাটোয়েন্টিফোর.কমকে জানিয়েছেন, ১৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শেষ ধাপের শুটিং শুরু হয়েছে। ৭ অক্টোবর শুটিং শেষ হবে। এই লটে ঋতুপর্ণার সবটুকু কাজ শেষ করা হবে।

ঋতুপর্ণা সেনগুপ্ত

‘জ্যাম’ মূল জুটি হিসেবে দেখা যাবে আরিফিন শুভ ও পূর্ণিমাকে। ফেরদৌস ও ঋতুপর্ণা অভিনয় করছেন অতিথি চরিত্রে। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় সিনেমাটির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার। সিনেমাটি প্রযোজনা করেছে কৃতাঞ্জলি কথাচিত্র।

166Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর