1. [email protected] : News room :
ইমরান এইচ সরকারের বাড়ি থেকে সার্টিফিকেট চুরি - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

ইমরান এইচ সরকারের বাড়ি থেকে সার্টিফিকেট চুরি

  • আপডেটের সময় : বুধবার, ১০ জুলাই, ২০১৯

কুড়িগ্রাম সংবাদদাতা:

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের গ্রামের বাড়ি কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলায় চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৯ জুলাই) রাতে উপজেলার সদর ইউনিয়নে তার গ্রামের বাড়ি বালিয়ামারী বাজারপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

ইমরান এইচ সরকারের পরিবারের লোকজনের দাবি, দুর্বৃত্তরা বাড়ি থেকে সার্টিফিকেট, সোনার গয়না ও মূল্যবান দলিলপত্র লোপাট করেছে। পরে খবর পেয়ে চর রাজিবপুর থানার এসআই সিদ্দিকুর রহমান ও পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

ইমরান এইচ সরকারের বাবা মতিউর রহমান সরকার ও মা হাসিনা সরকার সাংবাদিকদের জানান, বুধবার সকালে তারা ঘুম থেকে উঠে দেখতে পান বাড়ির সামনে কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। রাতে মুসলধারে বৃষ্টির ফলে তারা কিছুই টের পাননি। সকালে তারা দেখতে পান বিল্ডিংয়ের ৫টি কক্ষের দরজা খোলা রয়েছে।

তদন্ত করতে আসা এসআই সিদ্দিকুর রহমান জানান, ঘর গুলোতে তালা দেওয়া ছিল না। ঘরের আসবাবপত্রের বিভিন্ন ড্রয়ারে রাখা কাগজপত্র এলোমেলো অবস্থায় পাওয়া গেছে। তবে কি কি চুরি হয়েছে নির্দিষ্ট করে তা বলতে পারছে না বাড়ির লোকজন। চুরি হওয়া বাড়িতে ইমরান এইচ সরকারের বাবা-মা ছাড়া আর কেউ থাকে না বলেও জানান তিনি।

এ ব্যাপারে ইমরান এইচ সরকার জানান, বাড়িতে আমার মূল্যবান অনেক কাগজপত্র ও সার্টিফেকেট ছিল সেগুলো নাকি পাওয়া যাচ্ছে না। নতুন কিছু কাপড় ও সোনার গয়না ছিলো সেগুলোও খুজে পাওয়া যাচ্ছে না। বিষয়টি কুড়িগ্রাম পুলিশ সুপারকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজিবপুর থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম জানান, এ বিষয়ে এখনও কোন লিখিত অভিযোগ পাইনি। তবে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অনেকে এটিকে ডাকাতি বলে গুজব ছড়ালেও প্রকৃতপক্ষে এটি একটি চুরি ছাড়া কিছুই না বলেও নিশ্চিত করেন পুলিশের এই কর্মকর্তা।

54Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর