1. [email protected] : News room :
৮ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

৮ কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক

  • আপডেটের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ”


ঝিনাইদহে ৯৯টি স্বর্ণের বারসহ ইব্রাহীম খলিল (২৫) নামে এক যুবককে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন। শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে মহেশপুর উপজেলার জুলুলী গ্রামের করিমপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের ওজন ১২ কেজি ৫৩০ গ্রাম। যার আনুমানিক মূল্য প্রায় ৮ কোটি টাকা।

ইব্রাহীম খলিল ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের আব্দুল লতিফের ছেলে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ তথ্য জানান ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, মহেশপুর সীমান্তের মাটিলা বিওপির টহল দল জুলুলী গ্রামের বটতলা এলাকায় চোরাচালানবিরোধী অভিযানের সময় ইব্রাহিম খলিলের গতিরোধ করে। তিনি পালানোর চেষ্টা করলে মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। এসময় তার সঙ্গে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১২ কেজি ৫৩০ গ্রাম ওজনের ৯৯টি স্বর্ণের বার পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৭ কোটি ৮৭ লাখ টাকা।

বিজিবির এই কর্মকর্তা বলেন, খলিল শুক্রবার সকালে মহেশপুরের ভাড়া বাসা থেকে সোনার বারগুলো লেবুতলা গ্রামে নিয়ে যাওয়ার জন্য বের হন খলিল। সেখানে বারগুলো তার দুলাভাই গোলাম মোস্তফার কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল।

৫৮ বিজিবির সহকারী পরিচালক আরও বলেন, এ ঘটনায় মহেশপুর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এছাড়া সোনার আসল মালিককে আটকের চেষ্টা চলছে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর