1. [email protected] : News room :
৪ চোরাই মোটরসাইকেলসহ ৫ চোর গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

৪ চোরাই মোটরসাইকেলসহ ৫ চোর গ্রেফতার

  • আপডেটের সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, চাঁপাইনবাবগঞ্জ”


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জে অভিযান চালিয়ে ৪টি মোটরসাইকেল ও এলইডি টিভিসহ কুখ্যাত ৫ চোরকে গ্রেফতার করেছে।

চাঁপাইনবাবগঞ্জের দু’টি বাড়িতে চুরি যাওয়া মোটরাইসাইকেল সদর মডেল থানা পুলিশের একটি দল তথ্য- প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শিবগঞ্জের বিভিন্ন এলাকা হতে কুখ্যাত চোরদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শিমুল উরফে রাজু (২৫) জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর জব্বার বিশ্বাসটোলা গ্রামের ইদু ওরফে ইদুলের ছেলে, খালেদ (২২) একই উপজেলার একই ইউনিয়নের রসুনচক গ্রামের ইব্রাহিমের ছেলে, সজিব সাহা (২৭) একই এলাকার সন্তোষ সাহার ছেলে, মোঃ মকিম (২৮)শমসের আলীর ছেলে ও আউয়াল (২৫) গোমস্তাপুর উপজেলার বেগমনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। এ তথ্য নিশ্চিত করেন

সদর মডেল থানার ওসি মোঃমোজাফফর হোসেন। তিনি জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর ও সদর উপজেলার রানীহাটি গ্রামের দু’টি বাড়ী হতে চুরি যাওয়া ২টি মোটরসাইকেল, ১টি এলইডি টিভি, ২টি মোবাইল ফোনসহ বিভিন্ন আসবাবপত্র উদ্ধারে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে শিমুল ওরফে রাজু ও আউয়ালকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করে।

পরবর্তীতে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ খালেদ, সজিব সাহা ও মকিমকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোটরসাইকেল, ১টি এলইডি টিভি, ২টি মোবাইল ফোন, বিভিন্ন আসবাবপত্র এবং আরো দু’টি মোটরসাইকেলসহ ৪টি মোটরসাইকেল উদ্ধার করাহয়। এ অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতোয়ার রহমান।

 


কামাল/চাঁপাইনবাবগঞ্জ/এস এস

73Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর