1. [email protected] : News room :
১ কেজি ৮শ গ্রাম আফিম উদ্ধার, ২জন আটক - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

১ কেজি ৮শ গ্রাম আফিম উদ্ধার, ২জন আটক

  • আপডেটের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,বান্দরবান:


বান্দরবানের থানচি উপজেলার বাজার এলাকা থেকে ১ কেজি ৮শ গ্রাম আফিমসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ সদস্যরা।রবিবার ২৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কাইং প্রো ম্রো লামা (২৩) লামা উপজেলার চিংকুম পাড়ার রিংচুম ম্রোর ছেলে এবং অপরজন দংওয়াই ম্রো (২৪) থানচি উপজেলার ২নং তিন্দু ইউনিয়নের ২নং ওয়ার্ড আমইপাড়া কাসু ম্রোর ছেলে।

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা যায়, বিক্রির উদ্দেশ্যে আফিম থানচির তিন্দু থেকে থানচি বাজারে নিয়ে আসে দংওয়াই ম্রো। এমন সংবাদের ভিত্তিতে থানচি বাজারে যৌথ অভিযান চালায় র‌্যাব,বিজিবি ও পুলিশ সদস্যরা। অভিযান চালিয়ে থানচি বাজার থেকে বিক্রেতা দংওয়াই ম্রো এবং ক্রেতা কাইং প্রো ম্রোকে আটক করে র‌্যাব। কাইং প্রো ম্রো আফিম কেনার জন্য লামা থেকে থানচি বাজারে আসেন। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ৮শত গ্রাম আফিম উদ্ধার করা হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, র‌্যাব ও বিজিবির যৌথ অভিযানে ১ কেজি ৮শ গ্রাম আফিমসহ দুই জনকে আটক করা হয়েছে।যার আনুমানিক মূল্য প্রায় দেড় কোটি টাকা। র‍্যাব-৭ জিজ্ঞাসাবাদ শেষে রাতে থানায় হস্তান্তর করছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন ।


মংহাইসিং/লালসবুজের কণ্ঠ/মৌ

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর