1. [email protected] : News room :
স্ত্রীর মরদেহ নিয়ে ফেরার পথে প্রাণ গেলো স্বামীর - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন

স্ত্রীর মরদেহ নিয়ে ফেরার পথে প্রাণ গেলো স্বামীর

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


অ্যাম্বুলেন্সযোগে স্ত্রীর মরদেহ নিয়ে ঢাকা থেকে গাইবান্ধার বাড়িতে ফিরছিলেন আয়নাল হোসেন। পথে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোঘা বটতলা এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে আয়নালসহ দুইজন নিহত হয়েছেন।

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন- গাইবান্ধা সদর উপজেলার কলমা বাজার এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আয়নাল হক (৫২) এবং পিরোজপুরের কাউখালী উপজেলার দ্বীন ইসলাম (৩০)। তিনি অ্যাম্বুলেন্সচালক ছিলেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ট্রাফিক পরিদর্শক একেএম বানিউল আনাম বলেন, বিকেলে বগুড়া থেকে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল এবং ঢাকা থেকে একটি লাশবাহী অ্যাম্বুলেন্স আসছিল। ঘোঘা বটতলা এলাকায় অ্যাম্বুলেন্সটি পৌঁছালে শ্যামলী পরিবহনের একটি বাস সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান আয়নাল। আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অ্যাম্বুলেন্সচালক দ্বীন ইসলাম মারা যান।

তিনি বলেন, দুর্ঘটনার পর পরই বাসের চালক-হেলপার পালিয়ে গেছেন। বাস ও অ্যাম্বুলেন্স পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহগুলো হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

4Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর