1. [email protected] : News room :
সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত  - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত 

  • আপডেটের সময় : শনিবার, ১৪ মে, ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি


দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, নৈরাজ্য ও হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালীবাড়ি পৌঁছালে পুলিশি বাধার মুখে পড়ে এবং সেখানেই তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্যে রাখেন জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ, এ্যাড. মল্লিক মঈনউদ্দিন সোহেল, আনসার উদ্দিন, আবুল মনসুর শওকত, আনিসুল হক,আবুল কালাম,ফুলমিয়া, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ্যাড. জিয়াউর রহীম শাহীন, জুনাব আলী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,দপ্তর সম্বপাদক মো. জামাল উদ্দিন বাকের, বিএনপি নেতা রাকাব উদ্দিন,ব্যারিস্টার মাহদীন,আব্দুল বাসিত,আশিকুর রহমান আশিক,অশোক তালুকদার, আমানুল হক রাসেল,জেলা যুবদলের সহ সভাপতি আমিন,সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ কয়েছ,যুগ্ম সম্পাদক মমিনুল হক কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন, সহ সভাপতি ইকবাল হোসেন, শাহজাহান মিয়া,যুগ্ম সম্পাদক আবুল কাশেম দুলু,সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুল আহাদ জুয়েল,কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, সদস্য সচিব তারেক মিয়া, জেলা শ্রমিক দলের সহ সভাপতি আব্দুল মতিন,সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সহ
বিভিন্ন উপজেলা ও সকল ইউনিটের বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদল ও শ্রমিক দলের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন,বর্তমান ভোটারবিহীন এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই জেনেই দেশে বিরোধী মত ও পথের নেতাকর্মীদের উপর হামলা মামলা করে দমন করতে চাইছে। এই সরকারের সকল অপকর্মের জবাব রাজপথে দিতে দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

শেখর/স্মৃতি

24Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর