1. [email protected] : News room :
সাবেক স্বামী ও তার তিন বন্ধুর বিরুদ্ধে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

সাবেক স্বামী ও তার তিন বন্ধুর বিরুদ্ধে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক, লালুসবুজের কণ্ঠ


রাজবাড়ীর গোয়ালন্দে সাবেক স্বামী ও তার তিন বন্ধুর বিরুদ্ধে গৃহবধূকে ফিল্মি স্টাইলে অপহরণ ও গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে রোববার গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার বিকালে গৃহবধূ বাবার বাড়ি থেকে মানিকগঞ্জের দৌলতপুর হতে ঘিওর থানার সিনজুরী গ্রামে ফুপুর বাড়ির উদ্দেশে রওনা হন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘিওর পাঁচ রাস্তার কাছে ফাঁকা জায়গায় পৌঁছলে তার সাবেক স্বামী আল মামুন রশিদ ও তার তিন বন্ধু জোর করে মুখ চেপে একটি সাদা রঙের প্রাইভেটকারের পেছনে তুলে নেয়। এ সময় রিয়াজ নামের যুবক গাড়ি চালাচ্ছিলেন।

কিছুক্ষণ পর গৃহবধূকে জোরপূর্বক কোমল পানির সঙ্গে নেশা জাতীয় কিছু পান করালে জ্ঞান হারিয়ে ফেলেন। এরপর চলন্ত প্রাইভেটকারে পালাক্রমে আল আমিন, আব্দুর রব মুন্না ও হাসু তাকে ধর্ষণ করে। গাড়িটি পাটুরিয়া ঘাট থেকে ফেরিতে নদী পাড়ি দিয়ে দৌলতদিয়া ঘাট হয়ে রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর গ্রাম এলাকায় আসে।

এখানে একটি পরিত্যক্ত ফাঁকা ভিটায় ধর্ষকরা গৃহবধূকে হাত-পা বাঁধা অবস্থায় ফেলে পালিয়ে যায়। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেন।

পুলিশ গৃহবধূকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে গৃহবধূ রোববার বিকালে গোয়ালন্দ ঘাট থানায় উল্লেখিত চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে আমরা গৃহবধূকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করি। এ ঘটনায় গৃহবধূ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। সোমবার বিকালে গৃহবধূকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর