1. [email protected] : News room :
সন্তানকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলা, আটক বাবা - লালসবুজের কণ্ঠ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

সন্তানকে ধর্ষণের অভিযোগে মায়ের মামলা, আটক বাবা

  • আপডেটের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


ফেনীর সোনাগাজীতে শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে রাজবাড়ি জেলার সদর থানার ডি সেক্টর এলাকা থেকে তাকে আটক করা হয়। সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, গত ২৭ জানুয়ারি ফেনীর সোনাগাজী উপজেলায় অভিযুক্ত ব্যক্তি তার মেয়েকে নিয়ে ঘুমাতে যাওয়ার কথা বলে স্ত্রীর অগোচরে ধর্ষণ করেন। পরবর্তীতে কন্যা শিশুটির মা ৩ ফেব্রুয়ারি সোনাগাজী মডেল থানায় লিখিত একটি অভিযোগ করেন। ঘটনার পর পালিয়ে যায় পিতা। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযানে চালায়। একপর্যায় রাজবাড়ি থেকে অভিযুক্ত পিতাকে আটক করা হয়। তার বিরুদ্ধে থানায় ১৪টি মামলা রয়েছে। সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চিহ্নিত সন্ত্রাসী ও জলদস্যু। দুপুরে অভিযুক্তকে ধর্ষণ মামলায় আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল মোল্লা, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুল পলাশ, ডিএসবি ইন্সপেক্টর শহিদুল্লাহসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


লালসবুজের কণ্ঠ/মৌ

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর