1. [email protected] : News room :
শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই গৃহবধূর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

শেরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই গৃহবধূর মৃত্যু

  • আপডেটের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


শেরপুরের নালিতাবাড়ী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই গৃহবধূর মৃত্যু হয়েছে। রবিবার (৩ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওয়াকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দাওয়াকুড়া গ্রামের তারাব আলীর স্ত্রী সখিনা খাতুন (৫০) ও তার প্রতিবেশী আন্তাজ আলীর স্ত্রী নুরুন্নাহার (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওয়াকুড়া গ্রামের সখিনা খাতুন তার গৃহপালিত মুরগি খুঁজতে বের হন। একপর্যায়ে প্রতিবেশী মতলেব মিয়ার বাড়িতে যাওয়ার সময় তিনি টিনের বেড়া স্পর্শ করেন। ওই টিনের বেড়া বৃষ্টিজনিত কারণে বিদ্যুতায়িত ছিল। এতে সখিনা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেখানেই লুটিয়ে পড়েন। বিষয়টি দেখতে পেয়ে অপর গৃহবধূ নুরুন্নাহার তাকে উদ্ধার করতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর