1. [email protected] : News room :
শিবগঞ্জে নিবাসী শিশুদের ঈদ উপহার দিল মধুমতি গ্রুপ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন

শিবগঞ্জে নিবাসী শিশুদের ঈদ উপহার দিল মধুমতি গ্রুপ

  • আপডেটের সময় : রবিবার, ৯ মে, ২০২১

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,শিবগঞ্জ:


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের নিবাসী বালক-বালিকাদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার সন্ধ্যায় মধুমতি বিজনেস ডেভেলপমেন্ট লিমিটেডের উদ্যোগে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুর্নবাসন কেন্দ্রের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে ১৪৩ বালক-বালিকার মাঝে ঈদ উপহার তুলে দেন মধুমতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ রানা।


এ সময় তিনি বলেন, করোনাভাইরাসের এই সংকটময় সময়ে সুবিধাবঞ্চিত নিবাসী শিশুদের অবস্থা অনেক খারাপ। তারা অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে আমাদের সমাজে বেঁচে আছে। আমাদের উচিত তাদের প্রতি সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। তিনি আরও বলেন, নিবাসী শিশুরা আমাদের সমাজের একটি অংশ। তারা যে অবহেলিত নয়, সে বিষয়গুলো বোঝানোর চেষ্টা করি।করোনাভাইরাসের এই সংকটময় সময়ে সবার উচিত নিজ জায়গা থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।

উপজেলা উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে স্বাগত বক্তব্যে তিনি বলেন, বেসরকারি সংস্থা মধুমতি গ্রুপ নিবাসী শিশুদের পাশে দাঁড়িয়ে একটি মহৎ কাজ করেছে। সেটা অন্যদের জন্য অনুকরণীয় হতে পারে বলে আমি বিশ্বাস করি।’ তিনি আরও বলেন, সরকার সব সময় অবহেলিত জনগোষ্ঠীর জন্য আর্থ-সামাজিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। তাই সরকারের এসব উদ্যোগের পাশাপাশি বেসরকারিভাবে বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন, সংস্থা ও ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুস্থ কর্মহীন মানুষের জন্য কিছু করার চেষ্টা সব সময় ভালো উদাহরণ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, মনাকষা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সেলিনা বেগম ও সমাজসেবক সাইদুর রহমান সহ সংশ্লিষ্টরা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে বালক-বালিকাদের জন্য ইফতারের আয়োজন করা হয়।

 


লালসবুজের কণ্ঠ/শিবগঞ্জ/সোহান

307Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর