1. [email protected] : News room :
রাতে নিখোঁজ, সকালে ধানক্ষেতে মিলল যুবকের মরদেহ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

রাতে নিখোঁজ, সকালে ধানক্ষেতে মিলল যুবকের মরদেহ

  • আপডেটের সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


জয়পুরহাটের আক্কেলপুরে আশরাফুল ইসলাম (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার তিলকপুর কাঁনচপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে তার মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আশরাফুল তিলকপুর কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। তার তিলকপুর স্টেশনের ডাউন সিগনালের পাশে ফ্লেক্সিলোডের একটি দোকান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আশরাফুল ইসলাম প্রতিদিন রাত ৮টার পর দোকান বন্ধ করে বাড়িতে ফিরতেন। তিনি বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে আর বাড়িতে ফেরেননি। শুক্রবার সকাল ৬টার দিকে এক ব্যক্তি মাঠে কাজ করতে যাওয়ার সময় ধানক্ষেতে মরদেহ দেখে গ্রামের লোকজনকে জানান। এরপর গ্রামের লোকজন ও স্বজনরা গিয়ে আশরাফুলের মরদেহ শনাক্ত করেন এবং পুলিশকে ঘটনাটি জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিলকপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, আশরাফুলের বড় ভাই দেলোয়ার গতকাল রাত ১০টার দিকে তাকে মুঠোফোনে কল করেছিল। তখন আশরাফুল দোকান বন্ধ করে বাড়িতে আসার কথা বলেছিলেন। এরপর আর রাতে তাদের কথা হয়নি। আজ সকালে আমরা জানতে পারি আশরাফুলের মরদেহ ধানক্ষেতের পড়ে আছে।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, আশরাফুল ইসলাম তিলকপুর রেলস্টেশনে ফ্লেক্সিলোডের দোকান করতেন। তিনি বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে আর বাড়িতে ফেরেননি। আজ সকালে গ্রামের একটি ধানক্ষেতে তার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। দুর্বৃত্তরা ইট দিয়ে আশরাফুলের মাথা থেঁতলে দিয়েছে। হত্যার কারণ এখনো স্পষ্ট নয়।

নিউজ ডেস্ক/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর