1. [email protected] : News room :
রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন শাজাহান খান - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন শাজাহান খান

  • আপডেটের সময় : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

মাদারীপুর প্রতিনিধি


আন্দোলনের নামে সন্ত্রাসী কার্যক্রম, মানুষ খুন আর জ্বালাও পোড়াও কর্মকাণ্ড ছেড়ে রাজনীতির মাঠে বিএনপিকে খেলার আহ্বান জানালেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

আজ শনিবার সকালে মাদারীপুরের প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এই মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকার আর কখনো এই দেশে হবে না। এই নিয়ে জনগণকে বিভ্রান্তি করে জ্বালাও পোড়াও খুনের আন্দোলন শুরু করছে।

এসব বন্ধ করে রাজনীতির মাঠে খেলতে আসুন। আপনারাও মাঠে নামুন। আওয়ামী লীগও জনগণকে সাথে নিয়ে মাঠে নামবে। জনগণই ঠিক করবে খেলায় কে জিতবে আর কে হারবে।

তিনি এসময় আরও বলেন, আপনারা আন্দোলনের নামে হত্যা খুন আর পুলিশের উপরে হামলা করলে পুলিশ বসে থাকবে না। তারা আপনাদের সন্ত্রাসী আন্দোলন প্রতিরোধ করবেই।

প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সেলিনা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাঈনুদ্দিনসহ অন্যরা।

স্বপন/স্মৃতি

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর