1. [email protected] : News room :
রহিমা বেগমের জবানবন্দি ও তথ্যে অসংগতি: পুলিশ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

রহিমা বেগমের জবানবন্দি ও তথ্যে অসংগতি: পুলিশ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


নিখোঁজের ২৮ দিন পর উদ্ধার হওয়া খুলনার রহিমা বেগমের জবানবন্দি এবং পুলিশের কাছে দেওয়া তথ্যের মাঝে বেশ কিছু অসংগতি আছে। এমন কি অনেক প্রশ্নেরই সদুত্তর মেলেনি। এসব অসংগতি ধরে মামলার তদন্ত এগোচ্ছে বলে জানিয়েছে পুলিশ। আর নিজের বাসায় নিরাপদ বোধ না করায় মা’কে নিয়ে ঢাকায় এসেছেন মরিয়ম মান্নান।

গত ২৭ আগস্ট রাতে নিখোঁজ হন খুলনার বাসিন্দা রহিমা বেগম। অপহরণের অভিযোগে দৌলতপুর থানায় মামলা করে তার পরিবার। নিখোঁজ মায়ের জন্য মরিয়ম মান্নানের আকুতি ফেসবুকে ভাইরাল হলে সহানুভূতি জানায় সর্বস্তরের মানুষ।

গত ২৩ সেপ্টেম্বর ময়মনসিংহে পাওয়া এক অজ্ঞাতপরিচয় নারীর মরদেহকে নিজের মায়ের বলে দাবি করে মরিয়ম মান্নান। তবে তার একদিন পরেই ফরিদপুরে এক পরিচিত ব্যক্তির বাড়ি থেকে রহিমা বেগমকে উদ্ধার করে পুলিশ।

রহিমা বেগমের নিখোঁজ হওয়া অপহরণ না আত্মগোপন এ নিয়ে প্রশ্ন সবার। তদন্ত কর্মকর্তারা বলছেন, ফরিদপুরের বোয়ালমারিতে জাতীয় পরিচয়পত্র নেওয়ার চেষ্টা করেছিলেন রহিমা। তিনি আরও বলেন, বান্দরবানের একটি খাবারের হোটেলেও কিছুদিন কাজ করেন তিনি।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক আব্দুল মান্নান জানান, রহিমা বেগমের দেওয়া তথ্যে বিভিন্ন প্রশ্নের সদুত্তর মেলেনি। বক্তব্যে নানা অসংগতি রয়েছে জানিয়ে তিনি আরও বলেন, এসব ধরেই তদন্ত কার্যক্রম এগোচ্ছে।

অন্যদিকে, নিরাপত্তার অভাব বোধ করায় খুলনা থেকে মা রহিমা বেগমকে নিয়ে ঢাকায় এসেছেন বলে জানান মরিয়ম মান্নান।

মামলার বিষয়ে সোমবার খুলনার পিবিআই কার্যালয়ে আসেন রহিমা বেগমের ছেলে মিরাজ সাদিক। তবে গণমাধ্যমের সাথে কোনো কথা বলেননি তিনি।

নিউজ ডেস্ক/স্মৃতি

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর