1. [email protected] : News room :
মেহেরপুরে থানায় অভিযোগ করায় শাশুড়ীকে পিটিয়েছে জামাতা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

মেহেরপুরে থানায় অভিযোগ করায় শাশুড়ীকে পিটিয়েছে জামাতা

  • আপডেটের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
মেহেরপুর প্রতিনিধি


মেহেরপুরের গাংনীতে থানায় অভিযোগ করায় শাশুড়ীকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে জামাতা বকতিয়ার হোসেন। আহত ওই  নারী গাংনী উপজেলার সহড়াতলা গোরিপুর গ্রামের সামসুল হকের স্ত্রী ভানুয়ারা খতুন (৫৫)। সে বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গত কয়েকদিনে তার উপর দফায় দফায় হামলা করেছে বকতিয়ার।
ভানুয়ারা জানায়, গত সোমবার দুপুরে  সহড়াতলা গ্রামের মুক্তার আলীর ছেলে বকতিয়ার  তাকে আম চুরির মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে। এবিষয়ে ভানুয়ারা হাসপাতালে চিকিৎসা নিয়ে ওই দিন গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গাংনী থানা পুলিশের এএসআই মোহাম্মদ আলী ওই গ্রামে ঘটনার তদন্ত করতে যান। এ ঘটনায় বকতিয়ার গত বৃহম্পতিবার আবারো ভানুয়ারাকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে এবং ডান হাত ভেঙ্গে দেয়। এসময় স্থানীয়রা ভানুয়ারা খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
তিনি আরো জানায়, বকতিয়ার তার ভায়ের জামাতা।
ভানুয়ারা খাতুনের ছোট বোন মানজিয়া খাতুন জানান, সে আমার বড় বোন ভানুয়ারা খাতুনকে আমচুরির মিথ্যা অপবাদ দিয়ে প্রথমে মারধর করে। এ বিষয়ে গাংনী থানায় তার বিরুদ্ধে অভিযোগ করলে  আবারো তাকে মারধর করে হাত ভেঙ্গে দিয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে বকতিয়ার জানান, অসাবধান বশত তার হাত ভেঙ্গে গেছে। পারিবারিক ভাবে বসে বিষয়টি নিঃপত্তি করার চেষ্টা চলছে।
গাংনী থানার এএসআই মোহাম্মদ আলী বলেন, প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ওই গ্রামে তদন্ত করতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরে আসার পর আবারো ওই নারীর ওপর হামলা হয়েছে বলে জানা গেছে।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ্য হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
জাহিদ/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর