1. [email protected] : News room :
মাদারীপুরে প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম: প্রতিবাদে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

মাদারীপুরে প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম: প্রতিবাদে মানববন্ধন

  • আপডেটের সময় : সোমবার, ২৩ মে, ২০২২
মাদারীপুর প্রতিনিধি


মাদারীপুর শহরের লঞ্চঘাট এলাকায় প্রকাশ্যে দুই ব্যবসায়ীকে কোপানোর ঘটনা ও কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকাল ১১টার দিকে মাদারীপুর পৌর শহরের লঞ্চঘাট এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন করে এলাকাবাসী। কুপিয়ে জখমের ঘটনায় সদর থানায় মামলা হলেও কোন আসামী গ্রেফতার হয়নি। ফলে আতঙ্ক বিরাজ করছে ভূক্তভোগি পরিবার ও এলাকাবাসীর মধ্যে।
দুই ব্যবাসায়ীকে কুপিয়ে জখম করার একটি ২১ সেকেন্ডের ভিডিও ভাইরাল হয়েছে। শহরের বটতলা এলাকার নোবেল বেপারী ও তার সঙ্গীরা এসে এই হামলা চালিয়েছে। নোবেলের হাতে একটি দেশীয় রাম দা ছিল। নোবেল বেপারী পৌর ছাত্রলীগের একাংশের সভাপতি।
মানববন্ধনে মামলার বাদী ফাতেমা আক্তার সুমা বলেন, গেলো ১৫ মে বিকেল ৫টার দিকে মাদারীপুর শহরের লঞ্চঘাট এলাকায় আমার স্বামী অহিদ হাওলাদার ও ব্যবসায়ী কামাল হাওলাদারকে কুপিয়ে জখম করে স্থানীয় কিশোর গ্যাং নোবেল বেপারী ও তার দলবল। সেই দিন রাতেই কোপানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক’-এ ভাইরাল হয়। এঘটনায় আমি বাদী হয়ে পরের দিন ১৬ মে নোবেল বেপারীসহ ২৫ জনকে আসামী করে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করি। কিন্তু এতো দিনেও কোন আসামী গ্রেফতার হয়নি। বরং আসামীরা মোবাইল ব্যবহার ঘোরাফেরা করছে। তাদের গ্রেফতার না করায় আমরাও আতঙ্কে দিন কাটা‌চ্ছি।
ওই ঘটনায় আহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. বদিউজ্জামান বলেন, ‘আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। আমরা প্রতিটি ঘরে তৎল্লাসী চালিয়েছি। কিন্ত তাদের পাওয়া যায়নি। গ্রেফতারের জোর চেষ্টা চলছে। আশা রাখি দোষীদের গ্রেফতার করতে সক্ষম হবো।’
শফিক/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর