1. [email protected] : News room :
মাগুরায় যাত্রীবাহী বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত; ২ আহত; ২০ - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

মাগুরায় যাত্রীবাহী বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত; ২ আহত; ২০

  • আপডেটের সময় : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
মাগুরা প্রতিনিধি


মাগুরার মহম্মদপুরের কানুটিয়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং আহত হয়েছে কমপক্ষে ২০ জন যাত্রী। নিহতরা হলেন অটোচালক রাব্বি (২২) ও অটোযাত্রী জসিম (২৫)। নিহত রাব্বি উপজেলার আওনাড়া গ্রামের আব্দুস সালাম মন্ডলের ছেলে এবং জসিম একই উপজেলার ভাবনপাড়া গ্রামের রশীদ মন্ডলের ছেলে।
রবিবার (৩ এপ্রিল) দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়ার তানহা ব্রীকসের সামনে ওই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মাগুরা থেকে ছেড়ে আসা এমপি ক্লাসিকের মাসরুক নামের (ঢাকা মেট্রো জ-১১-০৬৮২) একটি যাত্রিবাহী বাস ঘটনার দিন দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী একটি অটোকে ধাক্কা দেয়। এরপর সড়কের পাশে থাকা একটি গাছ ভেঙ্গেচুরে দু’টি যানবাহন দুমড়ে মুচড়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে মাগুরা ও মহম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। তারা নিহত এবং আহতদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে প্রেরণ করেন।
এঘটনায় মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম সহ থানার ওসি ইকরামুল হোসেন ঘটনাস্থল পরিদর্শণ করেন।
এসময় জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মাসুদ সরদার জানান, আমরা গুরুতর অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে প্রেরণ করি। তাদের মধ্যে রাব্বি এবং জসিম নামের দুই দুজন ঘটনাস্থলেই মারা গেছে।
মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরামুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়েছে।
মতিন/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর