1. [email protected] : News room :
বান্দরবানে হা‌তির আক্রমণে প্রাণ গেল বি‌জি‌বি সদস্যের - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

বান্দরবানে হা‌তির আক্রমণে প্রাণ গেল বি‌জি‌বি সদস্যের

  • আপডেটের সময় : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বন্য হা‌তির আক্রম‌ণে সীমান্তের বর্ডার অবজারবেশন পোস্টে (বিওপি) কর্তব্যরত বিজিবির নায়েব সুবেদার আব্দুল মান্নান মারা গেছেন।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত ১০টার দিকে উপজেলার দুর্গম ভাল্লুক খাইয়া এলাকার সীমান্তের ৪৮-৪৯ পিলার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘ‌টে।

স্থানীয় সূত্রে জানা যায়, মিয়ানমার থেকে চোরাকারবারিরা গরু পাচার করছে এমন খবর পে‌য়ে বিজিবির একটি টহল দল অভিযান শুরু করে। এ সময় ভাল্লুক খাইয়া এলাকার সীমান্তের ৪৮-৪৯ পিলারের মাঝামাঝি স্থা‌নে পৌঁছা‌লে বন্য হাতির এক‌টি দল বিজিবির টহল দলের সামনে এসে প‌ড়ে। বি‌জি‌বির অন্য সদস্যরা হা‌তির দল‌কে দে‌খে পালিয়ে রক্ষা পেলেও একটি হাতির পায়ে পিষ্ট হয়ে নায়েব সুবেদার আব্দুল মান্নান ঘটনাস্থলেই মারা যান। প‌রে তার লাশ‌টি হা‌তির দল চারপাশ থে‌কে ঘি‌রে রাখে। অনেক চেষ্টার পর হা‌তির দলটিকে স‌রি‌য়ে ভোর ৪টার দি‌কে তার লাশ উদ্ধার করে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা বলেন, বন্য হাতির আক্রমণে বিজিবির নায়েব সুবেদারের মৃত্যু হয়েছে বলে শুনেছি। তবে বিজিবির পক্ষ থেকে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি। বিজিবির পক্ষ থেকে বক্তব্য আসলে বিস্তারিত পরে জানানো হবে।


লালসবুজের কণ্ঠ/এআর

64Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর