1. [email protected] : News room :
বান্দরবানে ইটবোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

বান্দরবানে ইটবোঝাই ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


বান্দরবানের লামায় ব্রিকফিল্ডের ইট বহনকারী ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত ও ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৫ মার্চ) রাতে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা শামুকছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে নেওয়া ভর্তি করা হয়েছে। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন। বাকি আহত চারজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হতাহত ব্যক্তিদের নাম- পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। তবে তারা সবাই নোয়াখালী থেকে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকায় ব্রিকফিল্ডে কাজ করতে যাচ্ছিলেন।

প্রত্যেক্ষদর্শী মো. এরশাদ ও নাজিম উদ্দিন বলেন, ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা এলাকার কাঁঠালছড়াস্থ ‘পিবিএন’ ব্রিকফিল্ড থেকে ইটবোঝাই করে ট্রাকটি চকরিয়া যাচ্ছিল। এ সময় কিছুদূর আসার পরে ইয়াংছা শামুকছড়া ব্রিজের পাশে ট্রাকটি খাদে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা শ্রমিকরা ট্রাক ও ইটের নিচে চাপা পড়েন।

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুজন মারা যায়। আহত ৪ জন চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য চকরিয়া হাসপাতালে চকরিয়া থানা থেকে পুলিশ গেছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি আমাদের হেফাজতে আছে। চালক পলাতক রয়েছেন।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর