1. [email protected] : News room :
বর্তমান স্বামীসহ তরুণীর গায়ে আগুন, সাবেক স্বামী আটক - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

বর্তমান স্বামীসহ তরুণীর গায়ে আগুন, সাবেক স্বামী আটক

  • আপডেটের সময় : শনিবার, ৭ মে, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ


সাতক্ষীরার পাটকেলঘাটায় তরুণী তামান্না খাতুন ও তার বর্তমান স্বামীর গায়ে পেট্রল দিয়ে আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ মে) ভোররাতে পাটকেলঘাটার বড় কাশিপুর গ্রাম থেকে শেখ তুহিন হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। শেখ তুহিন হোসেন (২৪) পাটকেলঘাটার বড় কাশিপুর গ্রামের শেখ আব্দুল আলালের ছেলে। আগুন দেওয়া সাবেক স্বামী সাদ্দাম হোসেনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ আটক করেছে। সেখানে পুলিশের তদারকিতে চিকিৎসা চলছে তার।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, তরুণীর সাবেক স্বামী সাদ্দাম হোসেন তরুণীর গায়ে পেট্রোল দিয়ে এরপর নিজের গায়েও পেট্রোল ঢালেন। তারপর গায়ে আগুন জ্বালিয়ে দিয়ে তামান্নাকে জড়িয়ে ধরে বলেন, মরলে একসঙ্গে মরব। এ সময় তরুণীর বর্তমান স্বামীও দগ্ধ হন। সাদ্দাম হোসেনকে এ কাজে সহযোগিতা করেছে এজাহার নামীয় বাকি পাঁচজন।

ওসি বলেন, তামান্না খাতুন ও তার বর্তমান স্বামী ফরহাদ হোসেন ও সাবেক স্বামী সাদ্দাম হোসেন রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। মামলার তদন্ত কার্যক্রম চলমান। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

মালয়েশিয়াপ্রবাসী সাদ্দাম হোসেন কলারোয়া থানার তুলসীডাঙ্গা গ্রামের বাসিন্দা। সাদ্দামের সঙ্গে দগ্ধ তামান্না খাতুনের ভিডিও কলে বিয়ে হয় দুই বছর আগে। এক বছর আগে তামান্না তাকে ডিভোর্স দিয়ে শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার ফরহাদ হোসেনের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। গত ১৫ মে ফরহাদ ও তামান্না বিয়ে করেন।

এদিকে, বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় বড় কাশিপুর এলাকার কপোতাক্ষ নদীর পাড়ে তামান্না খাতুন ও তার বর্তমান স্বামীর গায়ে পেট্রোল দিয়ে আগুন জ্বালিয়ে দেন সাবেক স্বামী সাদ্দাম। এ ঘটনায় তরুণীর বাবা আব্দুল হক বাদী হয়ে সাবেক স্বামীসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে মামলা দিয়েছেন পাটকেলঘাটা থানায়। মামলা নম্বর ২।

স্থানীয়রা জানিয়েছেন, ফেসবুকের মাধ্যমে দুই বছর আগে তামান্না ও সাদ্দামের বিয়ে হওয়ার পর তারা কখনো একত্রে থাকেনি। সাদ্দাম হোসেন মালয়েশিয়ায় ছিলেন। কখনো তামান্নার বাড়িতে আসেনি। তামান্না দুই বার স্বামী সাদ্দাম হোসেনের বাড়িতে গিয়েছিল। এক বছর আগে তামান্না সাদ্দামকে ডিভোর্স দিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাটকেলঘাটা থানার উপপরিদর্শক কৃষ্ণ পদ সমাদ্দার জানান, এ ঘটনায় ইতিমধ্যে মামলার দুই নম্বর আসামি তুহিন হোসেনকে আটক করা হয়েছে। প্রধান আসামি তরুণীর সাবেক স্বামী মালয়েশিয়াপ্রবাসী সাদ্দাম হোসেনকে চিকিৎসাধীন অবস্থায় আটক করা হয়েছে। এ ছাড়া বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর