1. [email protected] : News room :
ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পর্ন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পর্ন

  • আপডেটের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের টানা সাতবারের প্রয়াত এমপি ও ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২৫ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নিজ বাড়ির আঙিনায় পারিবারিক কবরস্থানে বাবা-মা ও দুই ছেলের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় ফজলে রাব্বী মিয়াকে।

এর আগে, বিকাল সাড়ে ৫টার দিকে সাঘাটার গটিয়া গ্রামে তার তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন গটিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. মনিরুজ্জামান মনির।

জানাজায় হাজার হাজার মানুষ অংশ নেন। জানাজা শেষেই মরদেহ নেওয়া হয় পারিবারিক কবরস্থানে। সন্ধ্যা ৬টার দিকে তার দাফন সম্পন্ন হয়। দাফন শেষে ফজলে রাব্বীর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মনিরুজ্জামান মনির।

এর আগে, দুপুর দেড়টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে করে সাঘাটার বোনারপাড়ার হেলেঞ্চা গ্রামের ভেলাকোপা বিলের ফাঁকা মাঠে মরদেহ এসে পোঁছায়। এরপর মরদেহ ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে আসেন স্বজন ও দলীয় নেতাকর্মীরা।

সেখানে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের পর ওই মাঠেই দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এই জানাজায় বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ অংশ নেন। এরপর মরহেদ নেয়া হয় নিজ বাড়ি সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে। সেখানে তৃতীয় জানাজা শেষে দাফন করা হয়।

শুক্রবার (২৩ জুলাই) দিবাগত রাত আনুমানিক ২টায় (বাংলাদেশ সময়) যুক্তরাষ্ট্রের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলে রাব্বী মিয়ার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। প্রায় ৯ মাস ধরে দেশের বাইরে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর