1. [email protected] : News room :
পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর

  • আপডেটের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২

রাজশাহী প্রতিবেদক


নওগাঁর সাপাহারে পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় সিয়াম আহমেদ নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

শুক্রবার (১ জুলাই) ভোরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। সিয়াম উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দিঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পড়ে।

এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়ামের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সিয়াম মারা যায়।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

টিআর/স্মৃতি
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর