1. [email protected] : News room :
পাবনা থেকে সিরাজগঞ্জের চৌহালী আসার পথে গৃহবধু নিখোঁজ   - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

পাবনা থেকে সিরাজগঞ্জের চৌহালী আসার পথে গৃহবধু নিখোঁজ  

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
পাবনা প্রতিনিধি


পাবনার চাটমোহর থেকে সিরাজগঞ্জের চৌহালীতে বাবার বাড়ি ফেরার পথে রেখা খাতুন (২২) নামে এক গৃহবধূ তিন দিন হলো নিখোঁজ রয়েছেন।
নিখোঁজ রেখা খাতুন পাবনা জেলার চাটমোহর উপজেলার লক্ষ্মীপুর কবরস্থান মাদরাসার শিক্ষক ইব্রাহীম খলিলের স্ত্রী ও সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উমারপুর ইউনিয়নের পিন্টু মিয়ার মেয়ে।
গত শনিবার সকালে পাবনার চাটমোহর থেকে সিরাজগঞ্জের চৌহালীতে আসার পথে রেখা খাতুন নিখোঁজ হয়।
নিখোঁজ রেখার স্বামী ইব্রাহীম খলিল বলেন, চৌহালী যাওয়ার জন্য গত শনিবার সকালে চাটমোহর থেকে একটি অটোরিক্সায় রেখাকে উঠিয়ে দেয়। এর পর থেকে তার মোবাইল ফোন বন্ধ থাকে। পরে আমি শ্বশুর বাড়িতে খোঁজ নেই। রেখা বাবার বাড়িতে পৌঁছেছে কি না। এর পর থেকে সে নিখোঁজ রয়েছে।
সোমবার বিকেলে চাটমোহর থানায় এসেছি সাধারণ ডায়েরী করার জন্য। রেখার দাদা খোরশেদ আলম ও চাচাতো ভাই সিদ্দিক জানান, প্রায় চার বছর আগে রেখার সাথে ইব্রাহীম খলিলের বিয়ে হয়। বিয়ের পর স্বামী স্ত্রী উভয়ই মাদরাসায় শিক্ষকতা করে। রেখা কিছুদিন আগ থেকে শিক্ষকতা বাদ দেয়।
গত শনিবার সে চৌহালীর বাড়িতে আসার কথা। তার জন্য পরিবারের লোকজন অপেক্ষা করছিলো। কিন্ত তিন দিনেও সে বাড়িতে আসেনি। আজ এসেছি চাটমোহর থানায়। বিষয়টি পুলিশকে অবগত করার জন্য।
এবিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনাটি আমি জানতে পেরেছি। কিন্তু আমার এরিয়ার মধ্যে না। এই ঘটনা আটঘরিয়া থানা এলাকার মধ্যে ঘটতে পারে।
আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ জানান, বিষয়টি আমার জানা নেই। চাটমোহর থানা বলতে পারবে।
স্বপন/স্মৃতি
8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর