1. [email protected] : News room :
পাবনার আটঘরিয়ায় গোড়রী-একদন্ত রাস্তার বেহাল দশা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

পাবনার আটঘরিয়ায় গোড়রী-একদন্ত রাস্তার বেহাল দশা

  • আপডেটের সময় : রবিবার, ২২ মে, ২০২২
Exif_JPEG_420

পাবনা প্রতিনিধি


পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের চৌবাড়ীয়া (জোরগাছা) ব্রীজ থেকে গোড়রী-একদন্ত সড়কে নরজান মালেকার বাড়ির তিনমাথা পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা যেন মরণফাঁদে পরিণত হয়েছে। দীর্ঘ দিন ধরে সংষ্কার, মেরামত না হওয়ায় রাস্তার অবস্থা বেহাল হয়ে পড়েছে।

এতে চলাচলে চরম ভোগান্তিতে পড়েছেন আশেপাশের হাজারো মানুষসহ স্কুল, কলেজ, মাদরাসাগামী ছাত্র-ছাত্রীরা। সরেজমিন গিয়ে দেখা গেছে, রাস্তাটির কার্পেটিং উঠে গিয়ে ছোট বড় খানা খন্দে পরিণত হয়েছে। অনেক জায়গায় রাস্তার কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এই রাস্তা দিয়ে পাশ্ববর্তী চাটমোহর উপজেলা থেকেও লোকজন একদন্ত হয়ে পাবনা শহরে যাতায়াত করে।

ব্যাটারি চালিত অটোরিকশা, ভ্যান গাড়ি, বাইসাইকেল, মোটর সাইকেল ও মাল বোঝাই গাড়ি চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে চরমভাবে। সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি ডুবে গর্তে পানি জমে যায়। ফলে ঘটছে অহরহ দুর্ঘটনা। গ্রামীণ এই রাস্তাটি বেহাল দশা হওয়ার কারণে বিশেষ করে কৃষি প্রধান এই অঞ্চলের কৃষকরা বছরের পর বছর কৃষি পণ্যের ন্যায্য দাম থেকে বঞ্চিত হয়ে আসছে। এবিষয়ে আটঘরিয়া উপজেলা সহকারি প্রকোশলী শফিকুল ইসলাম জানান, রাস্তাটি সংষ্কারের জন্য ইতোমধ্যে স্টিমেট প্রস্তুত করে সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

একদন্ত ইউপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল সরদার জানান, জনগণের ভোগান্তির কথাটি জানি। রাস্তাটি সংষ্কারের জন্য
সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

স্বপন/স্মৃতি

1Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর