1. [email protected] : News room :
পরকীয়া..স্বামীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

পরকীয়া..স্বামীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

  • আপডেটের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে গলায় ছুরি চালিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে স্ত্রী।  ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শিবতলা মোড়ে। আহত আতাউর রহমান শহরের হাজারিকাডাঙ্গা গ্রামের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা শিমুল আহমেদ জানান, বৃহম্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে হঠাৎ একটি মেয়ে ও একটি ছেলের চিৎকার শুনতে পায়। এসময় দৌড়ে গিয়ে দেখি ছেলেটির গলায় ছুরিকাঘাত করেছে মেয়েটি। এসময় মেয়েটির শরীরেও রক্ত দেখা যায়।

পরে এলাকাবাসী আতাউর রহমান কে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল(রামেক) স্থানান্তর করা হয়।

এসময় স্ত্রী বিলকিস বেগম জানান, আমার স্বামী দীর্ঘদিন ধরে অন্য মেয়েদের সঙ্গে পরকীয়ায় লিপ্ত রয়েছে। তাঁকে বার বার নিষেধ করার পরেও কথা শোনেনি। ঘটনার রাতেও অন্য একটি মেয়ের বাসায় অবস্থান করছিল।  এর ফলে প্রায়ই সময় পরিবারে অশান্তি লেগেই থাকত। রাগে ক্ষোভে তাকে ছুরি মারি।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন জানান, গত ১০ বছর আগে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের মেসবাউল হকের মেয়ে বিলকিস (৩০) এর সঙ্গে বিয়ে হয় আতাউর রহমানের। তাঁদের ঘরে রয়েছে দুই কণ্যা সন্তান।  কয়েকমাস ধরে চলছিল পারিবারিক কলহ। এই দ্বন্দ্বেই বিলকিস বেগম তাঁর স্বামীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালায়। ঘটনাস্থল থেকে বিলকিস বেগমকে আটক করা হয়ছে।  এ ঘটনায় মামলাও হয়েছে।

টিআর/স্মৃতি

16Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর