1. [email protected] : News room :
নড়াইল জেলা পরিষদ নির্বাচন ভোটের মাঠে শক্ত অবস্থানে স্বতন্ত্র প্রার্থী হাজী লিটু - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

নড়াইল জেলা পরিষদ নির্বাচন ভোটের মাঠে শক্ত অবস্থানে স্বতন্ত্র প্রার্থী হাজী লিটু

  • আপডেটের সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
লোহাগড়া (নড়াইল) সংবাদদাতা


আগামী ১৭ অক্টোবর নড়াইল জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে শেষ মুহুর্তে জমে উঠেছে প্রচারণা। জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সাবেক লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আওয়ামী লীগ নেতা সৈয়দ ফয়জুল আমীর লিটু মোটরসাইকেল প্রতিক নিয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।
উন্নয়নের বার্তা দিয়ে দিন-রাত দলীয় নেতাকর্মীদের নিয়ে ছুটছেন ইউনিয়ন পরিষদ, পৌরসভা ও উপজেলা পরিষদ ভবনে। সেখানকার জনপ্রতিনিধিদের মন জয় করতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এর বাইরেও ফেসবুকে সমানতালে প্রচারণা চালাচ্ছেন লিটুর সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা। আলহাজ্ব সৈয়দ ফয়জুল আমীর লিটু লোহাগড়া উপজেলার নোয়াগ্রামের সৈয়দ পরিবারের কৃতিসন্তান।
তিনি প্রথমে নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন, পরে লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন এবং একই সাথে আওয়ামিলীগের কাউন্সিলিং এর মাধ্যমে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে সাফল্যের সাথে দলকে পরিচালনা করেন। তিনি আওয়ামী রাজনীতির অন্যতম গোড়াপত্তনকারী, বুদ্ধি-পরামর্শ ও দিকনির্দেশক হিসেবে দলকে চাঙ্গা রাখতে সহায়তা করতেন সবসময়।  আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত হয়ে দলের দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে আন্দোলন-সংগ্রাম করে চলেছেন।
পাশাপাশি পকেটের টাকা খরচ করে সাধ্যানুযায়ী জনসেবা চালিয়ে যাওয়ায় ইতিমধ্যে গরীবের বন্ধু হিসেবে পরিচিতি পেয়েছেন এই পরোপকারী নির্লোভ নিরহংকার এই মানুষটি। ক্লিন ইমেজের হওয়ায় ভোটের মাঠে শক্ত অবস্থানে রয়েছেন তিনি। তবে এই নির্বাচনকে ঘিরে রাজনীতির নানা হিসাব-নিকাশ আছে, আছে বিশ্বাস-অবিশ্বাস, প্রত্যাশা-প্রত্যাখ্যানের দ্বন্দ্ব। তবে সবকিছু ভুলে ভোটাররা মোটরসাইকেল প্রতিকেই ভোট দিবেন বলে মনে করেন ভোটাররা।  লিটু বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস(আনারস) তার দলীয় নেতা কর্মীদের দিয়ে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করছেন।
কোথাও কোথাও আমার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। ইতি মধ্যে আমার দুই সমর্থকে ডিসি অফিসে সুবাস বাবুর সমর্থকরা পিটিয়ে রক্তাক্ত করেছে। হুমকি ধামকি ভয় ভীতি উপেক্ষা করেই আমি আমার নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছি।  তিনি আরো বলেন ‘ভোটারদের কাছে গিয়ে ব্যাপক সাড়া পাচ্ছি। আমাকে ভালোবেসেই ভোটাররা তাদের মূল্যবান ভোটটি আমাকে দিবেন বলে বিশ্বাস করি। সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি।’ উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটের সংখ্যা ৫২২ টি।

শরিফুজ্জামান/স্মৃতি
10Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর