1. [email protected] : News room :
নীলফামারীতে যাত্রা শুরু ‘প্রিয়’ সুপারশপের  - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

নীলফামারীতে যাত্রা শুরু ‘প্রিয়’ সুপারশপের 

  • আপডেটের সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

নীলফামারী প্রতিনিধি


নীলফামারী জেলা শহরের যাত্রা শুরু করলো নিত্যপণের সুপারশপ ‘প্রিয়’। জেলা শহরের এটি প্রথম কোন সুপারশপ এর যাত্রা। জেলা শহরের পৌর সুপার মার্কেট মোড়ের বাবুপাড়া সড়কে ফিতা ও কেক কেটে ‘প্রিয়’
সুপারশপের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

প্রিয় এঁর স্বত্তাধিকারী আকতার হোসেন স্বপনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মমতাজুল হক, জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার, সাধারণ সম্পাদক জহুরুল আলম, জেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি প্রকৌশলী এস.এম শফিকুল আলম ডাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, নীলফামারী প্রেসক্লাবের সহসভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ প্রমূখ।

প্রিয় সুপারশপের স্বত্তাধিকারী মো. আকতার হোসেন স্বপন বলেন,‘মানুষের চাহিদা বিবেচনায় দেশের বিভিন্ন জেলা শহরের ব্যক্তি উদ্যোগে সুপার শপ চালু হয়েছে। একই ভাবে নীলফামারী জেলার মানুষের দীর্ঘদিনের একটি দাবি ছিল এই জেলা শহরের গুনগত মানের একটি সুপার শপ চালু হোক।

মানুষের সেই চাহিদার কথা বিবেচনা করেই ‘প্রিয়’ সুপার শপ যাত্রা শুরু করলো। ‘প্রিয়’ সুপারশপে এক ছাতার নিচে একটি পরিবারের নিত্য প্রয়োজনীয় ওষুধ, চাল, ডাল, আটা, চিনি, প্রসাধনী সামগ্রী, আসবাব পণ্যসহ সকল পণ্য পাওয়া ক্রয় করতে পারবে একটি পরিবার। পণ্যের গুণগত মান অক্ষুন্ন ও বাজার দর স্বাভাবিক রেখে পরিচালিত হবে সুপার শপ ‘প্রিয়’।

সাদ্দাম/স্মৃতি

21Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর