1. [email protected] : News room :
নিখোঁজের তিন দিন পরে ভ্যান চালকের মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন

নিখোঁজের তিন দিন পরে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

  • আপডেটের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট,সিরাজগঞ্জ:


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজের তিনদিন পর একটি বিল থেকে আলম খোন্দকার (৪৫) নামে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতন দিয়ার এলাকার একটি বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ব্যাক্তি উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খোন্দকারের ছেলে।

স্থানীয়রা বলেন, মঙ্গলবার রাত ১২ টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে রায়হান ফোন দিয়ে তাকে বাসা থেকে বের করে নিয়ে যায়। তার ফোনে নিহত আলম খোন্দকার অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে আলম রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজখবর নেন। কিন্তু কোথায়ও তাকে খোঁজ করে পাওয়া যায়নি। পরে তিন দিন অতিবাহিত হলে শুক্রবার বিকেলে বিলে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মগে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ বিষয়ে এখন পর্যন্ত মৃত্যুর কোন সঠিক কারণ জানা যায়নি।

 


লালসবুজের কণ্ঠ/সিরাজগঞ্জ/এস এস

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর