1. [email protected] : News room :
নারকেলগাছের চাপায় এনজিও কর্মীর মৃত্যু - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

নারকেলগাছের চাপায় এনজিও কর্মীর মৃত্যু

  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


ফরিদপুরের নগরকান্দায় নারকেলগাছের নিচে চাপা পড়ে সাথী দত্ত (৩২) নামে এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (০৯ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার রামনগর ইউনিয়নের গজগাহ গ্রামের আবজাল মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

সাথী দত্ত বেসরকারি প্রতিষ্ঠান আশার নগরকান্দা উপজেলার তালমা-১ শাখার সিনিয়র ঋণ কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন। তিনি পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদি গ্রামের পলাশ দত্তের স্ত্রী। তার ৭ ও ৫ বছর বয়সী দুটি পুত্রসন্তান রয়েছে। তার বাবার বাড়ি ফরিদপুর সদর উপজেলার গোয়ালচামটের শ্রীঅঙ্গন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাথী দত্ত প্রতিদিনের মতো এনজিওর ঋণের টাকা সংগ্রহের জন্য ওই বাড়িতে অবস্থান করছিলেন। হঠাৎ উঠানের পাশে থাকা একটি নারকেলগাছ তার মাথার ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করে আশা নগরকান্দার রিজিওনাল ম্যানেজার ফরহাদ খান জানান, সাথী দত্তের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের জন্য সকল কাজ সম্পন্ন করেছি।

রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাইমুদ্দিন মন্ডল বলেন, একটি নারকেলগাছ চাপা পড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি খুবই মর্মান্তিক।

নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এস আই) সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর