1. [email protected] : News room :
নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৬ - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৬

  • আপডেটের সময় : সোমবার, ১৬ মে, ২০২২
লালসসবুজের কণ্ঠ রিপোর্ট, নরসিংদী


নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার (১৫ মে) রাতে জেলার রায়পুরা থানার হোগলাকান্দির একটি গোরস্থানের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে রায়পুরা থানার চরসুবুদ্ধি পশ্চিম পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), সাহেরচড় মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৬), সাপমারা এলাকার সাদেক মিয়ার ছেলে কালাম (৩৪), হাসিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে আল্ আমিন (৩২), সাহের চর মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রব মিয়া (৩২) ও জেলার পলাশ থানার নরসিংহারচর এলাকার আবু কাশেমের ছেলে সফর আলী (২৭)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১টি বন্দুক, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি কাটার ও চাকু উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরার হোগলাকান্দিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে। ওই সময় সেখানে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য বলে নিশ্চিত করেন তিনি।
তিনি আরোও জানান, গ্রেফতারকৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি ডাকাতি মামলা, রিপনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৫টির বেশি ডাকাতি মামলা, কালামের বিরুদ্ধে ৪টি এবং আল আমিন ও রব মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় গ্রেফাতার দেখিয়ে প্রত্যেকের ৫ দিন রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।
বোরহান/শ্রুতি  
0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর