1. [email protected] : News room :
নজরুল জন্মজয়ন্তী উপলক্ষে উল্লাপাড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

নজরুল জন্মজয়ন্তী উপলক্ষে উল্লাপাড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও গুণীজন সংবর্ধনা

  • আপডেটের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

সিরাজগঞ্জ প্রতিনিধি :


শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যুব সংঘের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়ার সহকারি কমিশনার (ভুমি) ইশরাত জাহান। এতে বরেণ্য নজরুল সংগীত শিল্পী সালামত হোসেন চৌধুরী রিনা কে সংবর্ধনা দেওয়া হয়।

নজরুলের কর্মময় জীবন ও সৃষ্টিশীল দর্শনের উপর জম্মজয়ন্তী ও সংবর্ধনা অনুষ্ঠানে টি. এম গোলাম মোহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির।

এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সরকারি আকবর আলী কলেজের সহকারি অধ্যাপক মোঃ শামীম হাসান, আলোচক প্রধান শিক্ষক মীর আব্দুল হান্নান, উল্লাপাড়া থিয়েটারের পরিচালক মোঃ মজিবুর রহমান সবুজ ও সংবর্ধিত গুণীজন সংগীত শিল্পী সালামত হোসেন চৌধুরী রিনা।

অনুষ্ঠানে সংগীত শিল্পী রিলা চৌধুরী পরিচালিত “এসো গান শিখি” পরিবারের সংগীত শিল্পীরা এতে কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করেন। এছাড়াও বাংলাদেশ বেতার ও টেলিভিশনের সংগীত শিল্পীরা এতে গান পরিবেশন করেন।

সংবর্ধিত শিল্পী ও আমন্ত্রিত অতিথিদের ফুলের তোড়া, ক্রেস্ট ও উত্তরী দিয়ে বরণ করে নেন এসো গান শিখি পরিবারের শিল্পী এবং আয়োজিত সংগঠন যুব সংঘের সদস্যরা।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশিষ্ট নজরুল অনুরাগী সাংস্কৃতিক ব্যক্তিত্ব শিক্ষক ও সাংবাদিক রাজু আহমেদ সাহান।


সাহান/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর