1. [email protected] : News room :
নওগাঁয় পৃথক ঘটনায় তিন জনের লাশ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১২ অপরাহ্ন

নওগাঁয় পৃথক ঘটনায় তিন জনের লাশ উদ্ধার

  • আপডেটের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

রাজশাহী প্রতিবেদক:


নওগাঁর মান্দায় পৃথক পৃথক ঘটনায় তিন জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৭ মে) সকাল, দুপুর ও বিকেলে তাদের লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান।

নিহতরা হলেন—উপজেলার মৈনম ইউয়িনের দক্ষিণ মৈনম গ্রামের আব্দুস সামাদ (৫৮), প্রসাদপুর ইউনিয়নের বিনয় বাজার এলাকার রবীন্দ্রনাথ পাইক (৬৬) ও চকরাজাপুর গ্রামের সাব্বির হোসেন (২৬)।

মৃত আব্দুস সামাদের মেয়ে সাবিনা খাতুন জানান, আমার মা মারা যাওয়ার পর মৌসুমী খাতুন নামে এক নারীকে বাবা দ্বিতীয় বিয়ে করেন। সামিয়া আক্তার নামে এ পক্ষের দুই বছরের একটি মেয়ে সন্তান আছে।

পারিবারিক কারণে রোজার কিছুদিন আগে বাবা সৎ মা মৌসুমীকে তালাক দেন। এরপর থেকে বোন সামিয়া আক্তারকে বাবা নিজেই দেখাশোনা করতেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বোন সামিয়াকে সঙ্গে নিয়ে বাবা বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে তিনি নিরুদ্দেশ ছিলেন।

খোঁজাখুঁজির এক পর্যায়ে সকালে  বাড়ি থেকে কিছু দূরে রুবেল হোসেনের বাগানের একটি আমগাছে বাবার লাশ পাওয়া যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

অন্যদিকে রবীন্দ্রনাথ পাইকের ছেলে রতন পাইক জানান, বাবা রবীন্দ্রনাথ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। রাতে তিনি বাড়ির বারান্দায় ঘুমাতেন। বৃহস্পতিবার রাত ৯টার পর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না।

বেলা ১১টার দিকে বাড়ির পাশে পুকুরপাড়ের একটি আমবাগানে তার ঝুলন্ত লাশ পাওয়া গেলে দুপুরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মৃত সাব্বির রহমানের স্ত্রী সুরমা বেগম জানান, শুক্রবার বেলা আড়াইটার দিকে তার স্বামী সাব্বির হোসেন সবার অজান্তে শয়নঘর বন্ধ করে দেন।

বেশকিছু সময় চলে গেলেও তিনি দরজা না খোলায় অনেক ডাকাডাকি করা হয়। সাড়া না পাওয়ায় ঘরের দরজা ভেঙে ফ্যানের হুকের সঙ্গে তার ঝুলন্ত দেখা যায়। পরে বিকেলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।।

এ বিষয়ে মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক ঘটনায় তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে। এসব ঘটনায় থানায় পৃথক তিনটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও ওসি জানান।


লালসবুজের কন্ঠ/এইচ,টি

6Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর