1. [email protected] : News room :
নওগাঁর রাণীনগরে ডোবার পানিতে পড়ে কাঠমিস্ত্রির মৃত্যু - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন

নওগাঁর রাণীনগরে ডোবার পানিতে পড়ে কাঠমিস্ত্রির মৃত্যু

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

নওগাঁ প্রতিনিধি


নওগাঁর রাণীনগরে ডোবার পানিতে পড়ে রনি হোসেন (৩২) নামে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার আবাদপুকুর বাজারের বেবিস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত রনি হোসেন উপজেলার সদর ইউপির খট্টেশ্বর সাহাপাড়া গ্রামের গফুরের ছেলে বলে জানা গেছে। নিহতের স্ত্রী নাদিরা বেগম জানান, তার স্বামী রনি একজন পেশায় কাঠমিস্ত্রি। উপজেলার আবাদপুকুর বাজারের বেবিস্ট্যান্ড এলাকায় একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন। তার স্বামী রনি দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভুগছিলেন।

গতকাল বৃহস্পতিবার সকালে দোকানে কাজের ফাঁকে পাশে একটি ডোবার পাড়ে রনি প্রস্রাব করতে গেলে মৃগী রোগে আক্রান্ত হয়ে ডোবার পানিতে পড়ে যায়। এরপর দীর্ঘ
সময় দোকানে ফিরে না আসায় তার সহকর্মীরা খুঁজতে গিয়ে দেখতে পায় ডোবার পানিতে পড়ে আছে রনি। এ সময় তার সহকর্মীরা ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের কাছে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সজিব/স্মৃতি

14Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর