1. [email protected] : News room :
দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন যুবলীগ নেতা - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

দুধ দিয়ে গোসল করে দল ছাড়লেন যুবলীগ নেতা

  • আপডেটের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২

নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


টাঙ্গাইলের মির্জাপুরে কাঙ্ক্ষিত পদ না পেয়ে দুধ দিয়ে গোসল করে যুবলীগ ছাড়লেন ছানোয়ার হোসেন নামের এক যুবক। তিনি উপজেলার আজাগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের এক নেতা। আহ্বায়ক হতে না পরে তিনি এ সিদ্ধান্ত নেন।

ছানোয়ার হোসেন ওই ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তার বাবা আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

রোববার (১৬ অক্টোবর) উপজেলার খাটিয়ারহাট বাজারে ছানোয়ার হোসেন দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে আলোচনা-সমালোচনা চলছে।

স্থানীয়রা জানান, শনিবার (১৫ অক্টোবর) আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে দুজন ও সাধারণ সম্পাদক পদে দুজন নিজেদের প্রার্থী ঘোষণা করেন। উপস্থিত সবার সম্মতিতে রোমান সরকারকে আহ্বায়ক ও সুরুজ আল মামুন ও আব্দুল লতিফকে যুগ্ম-আহ্বায়ক এবং ছানোয়ার হোসেনসহ আটজনকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ছানোয়ার হোসেন কাঙ্ক্ষিত পদ না পেয়ে রোববার খাটিয়ারহাট বাজারে জনসম্মুখে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন। এসময় তিনি কান ধরে উঠবসও করেন। শুধু তাই নয় নিজের ব্যবসাপ্রতিষ্ঠানের সামনে তার মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে নেন তিনি।

এ বিষয়ে যুবলীগ নেতা ছানোয়ার হোসেন জানান, আমার পরিবার ছাড়া এ অঞ্চলে আগে কোনো সক্রিয় আওয়ামী পরিবার ছিল না। আমার পরিবারের এতো ত্যাগ থাকার পরও ওয়ার্ড যুবলীগের সভাপতি পদ পেলাম না। এ জন্য দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।

তিনি আরও জানান, অনেক আওয়ামী লীগ নেতাকর্মী আমার মোটরসাইকেলে উঠেছেন এজন্য সেটিও দুধ দিয়ে ধুয়ে নিয়েছি।

আজগানা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার বলেন, ছানোয়ার হোসেনের পরিবার আওয়ামী পরিবার। কী কারণে দুধ দিয়ে গোসল করে একটি সংগঠনের বিরুদ্ধে এ রকম মন্তব্য করেছেন সেটি আমার বোধগম্য নয়।

মির্জাপুর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম বলেন, সম্মেলনের আগে ছানোয়ার হোসেন নিজেকে প্রার্থিতা ঘোষণা দেননি। এছাড়া তিনি একাই সম্মেলনে আসেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে তিনি নিজেকে সভাপতি প্রার্থী ঘোষণা দেন। উপস্থিত সিনিয়র নেতাদের সমন্বয়ে রোমান সরকারকে আহ্বায়ক ও সুরুজ আল মামুন ও আব্দুল লতিফকে যুগ্ম-আহ্বায়ক করা হয়। ১১ সদস্যের ওই কমিটেতে ছানোয়ার হোসেনকেও রাখা হয়েছে।

 


লালসবুজের কণ্ঠ/এস এস

13Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর