1. [email protected] : News room :
ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ইউপি সদস্যসহ নিহত ৩ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ইউপি সদস্যসহ নিহত ৩

  • আপডেটের সময় : সোমবার, ১৬ মে, ২০২২

নিউজ ডেস্ক,লালসবুবজর কণ্ঠ;


দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী ইউপি সদস্যসহ তিনজন নিহত হয়েছেন।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মঙ্গলপুর ইউনিয়নের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বিরল থানার ওসি ফখরুল ইসলাম।

নিহতরা হলেন-ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ভাংবাড়ী গ্রামের সাদ বিন ওসমান (২৪), একই গ্রামের তামিম ইসলাম (২৫) এবং দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আটগাঁও ইউনিয়নের ছোট বালিহারা গ্রামের রাকিব হাসান চৌধুরী (৪৪)। তিনি ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রাতে একটি প্রাইভেট কারে চালক রিয়াজুল ইসলাম, ওসমান, তার মা জরিনা বেগম ও তামিম দিনাজপুর শহর থেকে রানীশংকৈলের ভাংবাড়ী গ্রামে যাচ্ছিলেন।

বিরলের রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে আসলে গাড়ির তেল ফুরিয়ে যায়। পরে ওসমান ও তামিম সেখান থেকে দেড় কিলোমিটার দূরে একটি পাম্প থেকে তেল কিনে কোনো যানবাহন না পেয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় ইউপি সদস্য রাকিব মোটরসাইকেল নিয়ে মঙ্গলপুর বাজারের দিকে যাচ্ছিলেন।

পরে মোটরসাইকেলে ওসমান ও তামিমকে নিয়ে রঘুনাথপুর চেয়ারম্যান মোড়ে নামানোর জন্য রওনা দেন রাকিব। গন্তব্যের কাছাকাছি আসার পর পেছন থেকে ধানবোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি ফখরুল। তিনি এও জানান, এ ঘটনায় মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে অপমৃত্যুর মামলা হয়েছে।


লালসবুবজর কণ্ঠ/তন্বী

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর