1. [email protected] : News room :
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সমাজকল্যাণ সচিবের শ্রদ্ধা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ মে, ২০২২

গোপালগঞ্জ প্রতিনিধি:


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সমাজকল্যাণ মন্ত্রণায়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এসময় সমাজসেবা অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) কামরুজ্জামান, সমাজসেবার ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোজাম্মেল হক, গোপালগঞ্জ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক হারুন অর রশিদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সহ সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর উপজেলার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেন সচিব মোঃ জাহাঙ্গীর আলম। পরিদর্শনকালে তিনি পুনর্বাসন কেন্দ্রের শিক্ষার্থীদের সাথে কথা বলেন ও তাদের পড়াশোনার সুযোগ সুবিধার বিষয়ে খোঁজ-খবর নেন।
দুলাল/এআর

2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর